চাঁপাইনবাবগঞ্জে ট্রাক চাপায় শিশু শ্রমিক নিহত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার আতাহার বুলনপুরে জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর ট্রাক টার্মিনালে এক শিশু শ্রমিক নিহত হয়েছে। নিহত শিশু ট্রাকের মেকার বলে জানা যায়।
আজ সোমবার সকাল সোয়া ৯টার দিকে এ ঘটনায় ওই শিশু শ্রমিকের মৃত্যু হয়। নিহত শিশু শ্রমিক সদর উপজেলার কল্যাণপুর এলাকার দেলোয়ার ড্রাইভারের ছেলে মারুফ (১৬)।
নিহত মারুফের মামা আব্দুর রহিম ও বড় ভাই পারভেজ জানান, আজ সোমবার সকালে এরফান গ্রুপের ট্রাক টার্মিনালে একটি ট্রাক মেরামতের কাজ করছিল মারুফ।
অন্য একটি ট্রাক ওই ট্রাকটিকে ধাক্কা দিলে মেরামত করা ট্রাকটি চলতে শুরু করে এবং ট্রাকটি নিহত মারুফকে সামনের একটি ওয়ালের সাথে চাপা দেয়। তাকে উদ্ধার করে জেলা হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। নিহত মারুফের মামা জানান, মারুফের লাশ কাটাকাটি (ময়নাতদন্ত) করতে দেয়া হবেনা পরিবারের পক্ষ থেকে, তাই এবিষয়ে তারা কোন অভিযোগও করবেন না।
এবিষয়ে জানতে মোবাইলে এরফান গ্রুপের এ্যাডমিন মো. জাকির হোসেনের নিকট জানতে চাইলে তিনি বিটিসি নিউজকে বলেন, আমি এখন মিটিং এ আছি, পরে কথা বলবো, বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন বিটিসি নিউজকে জানান, সুরতহাল রিপোর্ট শেষে লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। এখন পর্যন্ত পরিবারের পক্ষ থেকে বা কেউ কোন অভিযোগ করেনি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.