চাঁপাইনবাবগঞ্জে জেলা যুব মহিলালীগের বঙ্গমাতার জন্মদিন পালন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২তম জন্মবার্ষিকী চাঁপাইনবাবগঞ্জে যথাযোগ্য মর্যাদায় পালন করেছে চাঁপাইনবাবগঞ্জ জেলা যুব মহিলালীগ।
সোমবার বিকেলে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে বঙ্গমাতার জীবনীভিত্তিক আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুহা. জিয়াউর রহমান। চাঁপাইনবাবগঞ্জ জেলা যুব মহিলালীগের সভাপতি আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা’র সভাপতিত্বে সভায় প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য আব্দুল ওদুদ।
বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ শরিফুল আলম, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দুররুল হোদা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক এইচ এম ফায়জার রহমান কনক, জেলা ছাত্রলীগের সভাপতি নাহিদ শিকদারসহ অন্যরা। শেষে বঙ্গবন্ধু ও বঙ্গমাতাসহ শহীদ অন্যান্য সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। সভা পরিচালনা করেন চাঁপাইনবাবগঞ্জ জেলা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক শান্তনা হক শান্তা। এসময় জেলা যুব মহিলালীগের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.