চাঁপাইনবাবগঞ্জে জাসদ ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে র‌্যালী ও আলোচনা


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জে র‌্যালী ও আলোচনা সভা করেছে বাংলাদেশ ছাত্রলীগ “জাসদ” চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।

আজ শনিবার সকালে নবাবগঞ্জ সরকারী কলেজ শহীদ মিনারের সামনে থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। “আমাদের লক্ষ্য বৈজ্ঞানিক সমাজতন্ত্র” শ্লোগানে জেলা জাসদ ছাত্রলীগের বিভিন্নস্তরের নেতাকর্মী জাতীয় ও দলীয় পতাকা নিয়ে র‌্যালীতে অংশগ্রহন করে।

র‌্যালী শেষে নবাবগঞ্জ সরকারী কলেজ শহীদ মিনার চত্তরে এক আলোচনা সভা হয়। জেলা জাসদ ছাত্রলীগের সভাপতি আব্দুল মজিদের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, জেলা জাসদ নেতা মনিরুজ্জামান মনির, সাবেক ছাত্রনেতা ও যুবজোটের সভাপতি তরিকুল ইসলাম, জেলা জাসদের সহ-সভাপতি আব্দুর হামিদ রুনু, অবিভক্ত ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সদস্য নইমুল বারী, জেলা যুবজোটের সাংগঠনিক সম্পাদক সারওয়ার্দী হোসেন, পৌর জাসদের সহ-সভাপতি গোলাম মোস্তফা সবুর, জেলা শ্রমিক জোটের আহ্বায়ক সাজেমাল হক, পৌর ছাত্রলীগের সভাপতি শামিম হোসেন এবং জেলা ছাত্রলীগের সদস্য মুজাহিদুল ইসলাম। এছাড়াও বক্তব্য রাখেন, মুনির, মুজাফ্ফর, আবু হেনা, মজিদ, তনু, আসিফ-সহ আরো অনেকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.