চাঁপাইনবাবগঞ্জে জাতীয় শোক দিবস উদযাপন ও সেক্টর কমান্ডার’স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ কমিটির পরিচিতি সভা

 

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে প্রস্তুতি ও সেক্টর কমান্ডার’স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা কমিটির পরিচিতি সভা হয়েছে।
বৃহস্পতিবার বিকেলে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে সেক্টর কমান্ডার’স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে এই সভা হয়। সভায় সভাপতিত্ব করেন সেক্টর কমান্ডার’স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট আব্দুস সামাদ।
সেক্টর কমান্ডার’স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সেক্রেটারী এ্যাড. ড. মোঃ তসিকুল ইসলামের সঞ্চালনায় সভায় অতিথি ছিলেন কমিটির কার্যনির্বাহী সদস্য অবসরপ্রাপ্ত সরকারী কলেজ অধ্যক্ষ সুলতানা রাজিয়া, অব. অধ্যক্ষ (কৃষ্ণগোবিন্দপুর) মো. সাইদুর রহমান, এ্যাড. আফসার আলী, এ্যাড. সাইদুল হক। সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডাক্তার গোলাম রাব্বানীসহ সেক্টর কমান্ডার’স ফোরাম-মুক্তিযুদ্ধ’৭১ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও সদস্যগণ।
সভায় কমিটির সকলের পরিচয়পর্ব ও আলোচনা শেষে আগামী ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উদযাপন উপলক্ষে কর্মসূচী পালনে প্রয়োজনীয় করনীয় বিষয়ে সিদ্ধান্ত গ্রহণ করা হয়। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.