চাঁপাইনবাবগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  “দক্ষ যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জে আজ জাতীয় যুব দিবস পালিত হয়েছে।

দিবসটি উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, পুরস্কার বিতরণ, মোবাইল কিটবক্স ও সনদপত্র প্রদান, অনুদান ও যুব ঋণের চেক বিতরণ করা হয়। যুব উন্নয়ন অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে আজ শুক্রবার সকালে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালিটি যুব অধিদপ্তর ভবন থেকে বের হয়ে জেলা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। পরে, যুব ভবন মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

যুব উন্নয়ন অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক মো. জাবদ ইকবালের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট দেবেন্দ্রনাথ উরাঁও, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব আলম খাঁন পিপিএম, নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু, ট্রেইডক্রাফট এক্সচেঞ্জ বাংলাদেশ এর কান্ট্রি অফিসের কান্ট্রি ডিরেক্টর শাহেদ ফেরদৌস। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. শফিকুল আলম, মহিলা বিষয়ক কর্মকর্তা মোসা. সাহিদা আখতার, কৃষি অর্থনীতি বিষয়ক বেসরকারি উন্নয়ন সংস্থা এসেডো’র নির্বাহী পরিচালক মো. রবিউল আলমসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি ও যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেডের প্রশিক্ষণার্থীরা।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, যুব প্রশিক্ষণ কেন্দ্রের কমিউনিটি ডেভেলপমেন্ট অফিসার মো. সরোয়ার হোসেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.