চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নজরুল সম্মেলন উপলক্ষে ৫দিনব্যাপী প্রশিক্ষন শুরু


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে জাতীয় নজরুল সম্মেলন উপলক্ষে সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় ৫দিনব্যাপী নজরুল সংগীত প্রশিক্ষন শুরু হয়েছে।

আজ শুক্রবার সকালে জেলা শিল্পকলা একাডেমী অডিটোরিয়ামে ৫দিনব্যাপী নজরুল সংগীত প্রশিক্ষন শুরু হয়। নজরুল সংগীত প্রশিক্ষনে অংশ নিচ্ছে জেলার ৫০ জন প্রশিক্ষনার্থী বলে জানিয়েছেন জেলা কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল। প্রশিক্ষন প্রদান করছেন কবি নজরুল ইন্সটিটিউটের প্রশিক্ষক জোসেফ কমল রড্রিক্স ও করিম হাসান খান।

শুদ্ধ বাণী ও সুরে নজরুল সংগীত প্রশিক্ষক সৃজনের প্রশিক্ষন কোর্সে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা কালচারাল অফিসার ফারুকুর রহমান ফয়সাল, সাংস্কৃতি কর্মী গৌরী চন্দ সিতুসহ জেলার বিভিন্ন স্থানের নজরুল সংগীত প্রেমী ও সাংস্কৃতিমনা গণ্যমান্য ব্যক্তিবর্গ ও প্রশিক্ষনার্থীদের অভিভাবকগণ।

আগামী ২৬ জানুয়ারী সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে ও চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসনের সহযোগিতায় নবাবগঞ্জ সরকারী কলেজ মাঠে নজরুল সম্মেলনের উদ্বোধন করবেন অতিথিগণ বলেও জানান জেলা কালচারাল অফিসার মো. ফারুকুর রহমান ফয়সাল।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.