চাঁপাইনবাবগঞ্জে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের লিফলেট বিতরণ

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: গণতন্ত্র ও আইনের শাসন পুনঃপ্রতিষ্ঠা, বিচারের নামে অবিচার বন্ধের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে তৃতীয় দিনের মতো আদালত বর্জনসহ আদালত চত্বরে এবং নিউমার্কেট ও স্টেডিয়াম মার্কেটে ব্যাবসায়ী ও পথচারীদে হাতে আগামী ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন এবং ভোটার দের ভোট কেন্দ্রে না যাওয়ার জন্য লিফটলেট বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আইনজীবীগণ।
বুধবার বেলা ১১ টার সময় চাঁপাইনবাবগঞ্জ আদালত চত্বর থেকে কর্মসূচী উপলক্ষে লিফলেট বিতরণ করে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নেতৃবৃন্দ ও অন্যান্য সদস্যরা। আগামী ৭ জানুয়ারি পর্যন্ত এই কর্মসূচী পালিত হবে বলে জানায় বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বন্ধের দাবিতে বেলা ১১ টার দিকে জেলা আইনজীবী ভবন থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের একটি দল আদালত বর্জনসহ লিফলেট বিতরণ করে।
লিফলেট বিতরণ কর্মসূচীতে এসময় উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের জেলা শাখার প্রধান উপদেষ্টা এ্যাড. মোঃ গোলাম কবির, উপদেষ্টা এ্যাড. মোঃ মাইনুল ইসলাম, সভাপতি এ্যাড. সোলায়মান বিশু, সিনিয়র সহ-সভাপতি এ্যাড. মোঃ নুরুল ইসলাম সেন্টু,সাধারণ সম্পাদক এ্যাড. মোঃ রবিউল ইসলাম দোলন, জেলা বিএন পির যুগ্ম আহবায়ক এ্যাড. মোঃ রফিকুল ইসলাম টিপু, জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এ্যাড. মাহামুদুল ইসলাম কনক, সদস্য এ্যাড. মোঃ আব্দুর রহমান,এ্যাড. মোঃ তারেক আজিজ, এ্যাড. মাশির আলী, এ্যাড. তোসিবুর রহমান, এ্যাড.মোঃ তোহরুল ইসলাম পিন্টু,সদস্য এ্যাড. মোঃ দেলুয়ার জাহান, এ্যাড. মাসিদুল, এ্যাড. মোঃ নুরে- আলম সিদ্দিকী, এ্যাড. ফরহাদ হোসেন মিলন, এ্যাড. এ্যাড. মোঃ গোলাম মোস্তফা (৬), এ্যাড. আব্দুল খালিদ, মোঃ খাদিমুল ইসলামসহ অন্যরা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.