চাঁপাইনবাবগঞ্জে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। এ উপলক্ষে জেলা প্রশাসনের আয়োজনে র‌্যালি, আলোচনা ও ভূমিকম্প ও অগ্নিকান্ড নির্বাপন মহড়ার আয়োজন করা হয়।
‘দুর্যোগ প্রস্তুতিতে লড়বো, স্মার্ট সোনার বাংলা গড়বো’ প্রতিপাদ্যে রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়।
র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে কালেক্টরেট ইংলিশ স্কুলে গিয়ে শেষ হয়। সেখানে দূর্যোগ মোকাবেলায় মহড়া প্রদর্শিত হয়। এসময় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন।
সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট আশিফ আহমেদ। উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আনিছুর রহমান, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর চাঁপাইনবাবগঞ্জ উপ-সহকারী পরিচালক শেখ মোঃ মাহবুব ইসলাম, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মৌদুদ আলম খাঁ, নির্বাহী ম্যাজিষ্ট্রেট আমিনুল ইসলাম, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মোঃ ফরিদ উদ্দিন ও লিডার মোঃ হারুন অর রশিদসহ অন্যান্য সদস্যগন।
এসময় প্রধান অতিথি জেলা প্রশাসক একে এম গালিভ খাঁন বেলী রোডের অগ্নিকান্ডের দুর্ঘটনা তুলে ধরে অলোচনা করেন এবং উপস্থিত সকল কে সর্তকতার সহিত জ্বালানি গ্যাস ব্যবহার করার আহবান জানান। এসময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকগণ উপস্থিত ছিলেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.