চাঁপাইনবাবগঞ্জে জমি নিয়ে বিরোধে একজনকে কুপিয়ে হত্যা \ আটক-১


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার শাহজাহানপুরে জমি নিয়ে বিরোধের জের ধরে প্রতিপক্ষের হাসুয়ার কোপে বদিউজ্জামান (৫০) নামে একজন নিহত হয়েছে।
নিহত বদিউজ্জামান সদর উপজেলার শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে।
আজ শনিবার সকাল ৮টার দিকে শাহজাহানপুর ইউনিয়নের শেখালিপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় একজনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে সদর থানার ওসি মোঃ মোজাফ্ফর হোসেন।
পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, শাহজাহানপুর ইউনিয়নের শেখালীপুর রাবনপাড়া গ্রামের মৃত আইনুদ্দিনের ছেলে বদিউজ্জামানের সাথে তার চাচাতো ভাই একই গ্রামের মজিবুর রহমান ও মোকলেছুর রহমানের জমিজমা নিয়ে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে শনিবার সকাল ৮টার দিকে বদিউজ্জামান রাবনপাড়া এলাকা দিয়ে যাবার সময় মজিবুর ও মোকলেছুরসহ ৭/৮ জন মিলে তার পথরোথ করে। এসময় ধারালো হাসুয়া দিয়ে বদিউজ্জামানের মাথায় কোপ দিয়ে গুরুতর জখম করে।
পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে নিয়ে আসার সময় পথিমধ্যে তিনি মারা যান।
খবর পেয়ে সদর মডেল থানার ওসি (অপারেশন) মোঃ মাহফুজুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল বেলা ১১টায় বদিউজ্জামান এর মরদেহ উদ্ধার করে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন বিষয়টির সত্যতা বিটিসি নিউজকে নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে থানায় হত্যা মামলা দায়ের হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.