চাঁপাইনবাবগঞ্জে চীনা ভ্যাকসিন সিনোফার্মের টিকা দেয়া শুরু


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চীনের তৈরি সিনোফার্মের টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ শনিবার সকালে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা সদর হাসপাতালের করোনা টিকাদান কেন্দ্রে এর উদ্বোধন করা হয়।
এসময় চাঁপাইনবাবগঞ্জ নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের টিকা দেয়ার মাধ্যমে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।
টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাদিম সরকার, নার্সিং সুপারভাইজার মরিয়ম খাতুন, শিক্ষক, শিক্ষার্থী ও স্বাস্থ্যকর্মীরা। জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. নাদিম সরকার জানান, প্রাথমিকভাবে নার্সিং ইনস্টিটিউটের শিক্ষার্থীদের দিয়ে সিনোফার্মের টিকার উদ্বোধন করা হলো।
পরবর্তীতে ইতোমধ্যে নিবন্ধন করা ব্যক্তি, শিক্ষার্থী, চিকিৎসক, পুলিশ, বাংলাদেশে অবস্থানরত চীনের নাগরিক, সাংবাদিকসহ প্রথম সারির যোদ্ধা হিসেবে উল্লেখিত ব্যক্তিদের টিকা প্রদান করা হবে। সিনোফার্মের টিকা উপহার দেয়ায় চাঁপাইনবাবগঞ্জ জেলাবাসীর পক্ষ হতে চীন সরকারকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানায়। চীনের তৈরি সিনোফার্মের ৬ হাজার ডোজ টিকা চাঁপাইনবাবগঞ্জে এসেছে বলে জানিয়েছেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.