চাঁপাইনবাবগঞ্জে চিত্রকলা ও ফটোগ্রাফী প্রদর্শনীর উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী এবং স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে তিন দিনব্যাপী চিত্রকলা ও ফটোগ্রাফী প্রদর্শনীর উদ্বোধন করা হয়েছে।
আজ রবিবার বিকেলে জেলা শিল্পকলা একাডেমী ভবনে ফিতা কেটে চিত্রকলা ও ফটোগ্রাফী গ্যালারী উদ্বোধন করেন অতিথিবৃন্দ। গ্যালারী উদ্বোধনের পর আলোচনা সভা ও সঙ্গীত সন্ধ্যার আয়োজন করে জেলা শিল্পকলা একাডেমী।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় তরুণ সংঘের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ফজলুল হক। বিশেষ অতিথি ছিলেন নবাবগঞ্জ সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর মোসাঃ মনোয়ারা খাতুন ও নবাবগঞ্জ সরকারি কলেজের বাংলা বিভাগের প্রধান প্রফেসর ড. মাযহারুল ইসলাম তরু।
গোলাম ফারুক মিথুনের সঞ্চালনায় আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা শিল্পকলা একাডেমীর কালচারাল অফিসার মোঃ ফারুকুর রহমান ফয়সাল।
এসময় উপস্থিত ছিলেন, জেলার সাংস্কৃতিক ব্যক্তিত্ব অধ্যাপক সিরাজুল ইসলাম, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন আখতার, গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ, গার্ল গাইডস এর জেলা কমিশনার গৌরি চন্দ সিতু, চিত্রশিল্পী হরিমোহন সরকারী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক খাইরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ প্রধান ডাকঘরের পোষ্ট মাস্টার লক্ষন চন্দ্র দাসসহ অন্যরা।
উল্লেখ্য, ১২ জানুয়ারী মঙ্গলবার এ চিত্রকলা ও ফটোগ্রাফী প্রদর্শনীর সমাপনী অনুষ্ঠান হবে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.