চাঁপাইনবাবগঞ্জে চায়ের প্যাকেটে গাঁজা, পৃথক অভিযানে গাঁজাসহ আটক চার


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: বিশেষ কায়দার চায়ের প্যাকেটে গাঁজা বহনসহ পৃথক অভিযানে গাঁজাসহ চারজনকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আজ বুধবার বেলা ১১টায় র‌্যাব-৫ এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করে। র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের অধিনায়ক মেজর মোঃ সানরিয়া চৌধুরী সংবাদ সম্মেলনে জানান, পৃথক দু’টি অভিযানে ২৭ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ চারজনকে আটক করা হয়েছে।
গতকাল মঙ্গলবার দিবাগত রাত সোয়া ১১টায় সদর উপজেলার আলিনগর রেলগেট এলাকায় অভিযান চালিয়ে বিশেষ কায়দায় চায়ের প্যাকেটে গাঁজা বহনকালে ১২ কেজি ৩০০ গ্রাম গাঁজা ও ১১ কেজি চা পাতার ২২টি প্যাকেট উদ্ধার করা হয়। এসময় শিবগঞ্জ উপজেলার নয়ালাভাঙ্গা মোড়ল পাড়ার মোঃ রাকিবের ছেলে মোঃ রাজ্জাক (২৭) ও নয়ালাভাঙ্গা গ্রামের মৃত একরামুলের ছেলে মোঃ সুমন আলীকে আটক করা হয়।
জব্দকৃত গাঁজার মুল্য ৩ লক্ষ ৬৯ হাজার টাকা। তাদের বিরুদ্ধে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। এছাড়া, মঙ্গলবার দিবাগত রাত ২টার সময় অপর অভিযানে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার হাটপাড়া এলাকা হতে ১৫ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ শিবগঞ্জ উপজেলার কানসাট বাগদূর্গাপুর গ্রামের মোঃ মুর্তজা আলীর ২ ছেলে মোঃ সেলিম রেজা (৩৪) ও মোঃ আশরাফুল (২৪) কে আটক করা হয়।
এসময় গাঁজাবহনকারী একটি ট্রাক ও নগদ ২৯ হাজার ১৮০ টাকা জব্দ করা হয়। আটককৃতদের আসামী করে গোদাগাড়ী থানায় একটি মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.