চাঁপাইনবাবগঞ্জে গার্ল গাইডস্ ডে-ক্যাম্প

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: গার্ল গাইডস্ ডে-ক্যাম্প হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। গার্ল গাইডস্ এসোসিয়েশন, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে কালেকটরেট গ্রীণ ভিউ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ‘ডে ক্যাম্প’ হয়।
সোমবার দিনব্যাপী ক্যাম্পে জেলার ৫ উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের গাইডরা অংশগ্রহণ করে।
‘স্মার্ট বাংলাদেশ গঠনের লক্ষে চাঁপাইনবাবগঞ্জ জেলা গার্ল গাইডস্ এর কমিশনার গৌরি চন্দ সিতু’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ক্যাম্পের উদ্বোধন করেন বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার প্রধান পৃষ্টপোষক ও লেডিস ক্লাবের সভাপতি জেলা প্রশাসকের পত্নী মাহফুজা সুলতানা।
বিশেষ অতিথি ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) পাপিয়া সুলতানা। স্বাগত বক্তব্য রাখেন, জেলা গার্ল গাইডস্ এসোসিয়েশন’র সম্পাদক ও গ্রীণভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ।
অতিথি ছিলেন সহকারী কমিশনার তানজিনা শারমিন দৃষ্টি। এসময় জেলা গার্ল গাইডস্্ এসোসিয়েশন’র বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ ও গার্ল গাইডস্ শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
গার্ল গাইডস্ এসোসিয়েশন জেলা শাখার প্রধান পৃষ্টপোষক ও লেডিস ক্লাবের সভাপতি মাহফুজা সুলতানা বলেন, গার্ল গাইডস্ একটি আর্ন্তজাতিক অরাজনৈতিক, শিক্ষা ও সমাজ সেবা মূলক আন্দোলন।
স্বাস্থ্য, চরিত্র গঠন ও মানবিক গুনাবলির বিকাশে একজন বালিকাকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তোলে।
মাননীয় প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার কার্যক্রম হাতে নিয়েছেন, তোমরা এতে সহযোগিতা এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সমাজ ও দেশকে এগিয়ে নিয়ে যাবে জেলার গার্ল গাইডস্্ শিক্ষার্থীরা বলে আশাবাদ ব্যক্ত করেন। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.

uasry uasry uasry uasry ury uasry usry urasy urasy uryas