চাঁপাইনবাবগঞ্জে খাদ্যবান্ধব কর্মসূচির উদ্বোধন

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: উর্ধ্বমুখী বাজার নিয়ন্ত্রণ ও দরিদ্র মানুষের কস্ট দূর করার লক্ষে খাদ্যবান্ধব কর্মসূচির উদ্বোধন করা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। ‘শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্দেশ’ স্নোগানে সোমবার সকালে সদর উপজেলার বারোঘরিয়া ইউনিয়নের চামাগ্রামে এই কর্মসূচির উদ্বোধন করা হয়।
কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক এ কে এম গালিভ খাঁন। জেলাব্যাপী খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় ইউনিয়ন পর্যায়ে কার্ডধারী হতদরিদ্র জনগোষ্ঠীর মাঝে ১৫ টাকা কেজি দরে ৩০ কেজি করে চাল বিক্রি করা হচ্ছে।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, জেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদুল হাছান, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার মো. তৌফিক আজিজ, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জাকির হোসেন, কারিগরি খাদ্য পরিদর্শক আরাফাত রহমান, ডিলার তরিকুল ইসলামসহ অন্যন্যরা।
উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলায় খাদ্যবান্ধব কর্মসুচীর আওতায় ইউনিয়ন পর্যায়ে কার্ডধারী ৬০ হাজার প্রান্তিক জনগোষ্ঠির মাঝে ১৫ টাকা কেজি দরে মাসে ২ ধাপে ৩০ কেজি চাল দেয়া হবে। চাঁপাইনবাবগঞ্জ খাদ্য বিভাগের পক্ষ থেকে সেপ্টেম্বর মাসে ১ হাজার ৮’শ মেট্রিক টন চাল বিতরন করা হবে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.