চাঁপাইনবাবগঞ্জে করোনা টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: প্রাণঘাতি করোনা ভাইরাসের টিকা প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। সারাদেশের মত আজ রবিবার সকালে চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ এর করোনা ভাকসিন নেয়ার মাধ্যমে উদ্বোধন করা হয় করোনা ভাইরাস টিকাদান কর্মসূচির।
এরপর টিকা গ্রহণ করেন সিভিল সার্জন ডাক্তার জাহিদ নজরুল চৌধুরী, আধুনিক সদর হাসপাতালের সার্জারি বিশেষজ্ঞ শহিদুল ইসলাম খান। এরপর সরকারি বিভিন্ন অফিসের কর্মকর্তাদের টিকা প্রদান করা হয়।
উদ্বোধনী দিনে চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ১১৬ জনকে টিকা দেওয়ার প্রস্তুতি রয়েছে বলে জানান হাসপাতাল কর্তৃপক্ষ।
টিকাদান কর্মসূচি উদ্বোধনকালে উপস্থিত ছিলেন হাসপাতালের তত্ত¡াবধায়ক ডাক্তার মমিনুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির উজ জামান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) দেবেন্দ্রনাথ উরাওসহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যজিষ্ট্রেটগণ, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক ডা. আব্দু সালাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব রুহুল আমিন, ডা. গোলাম রাব্বানী, বাংলাদেশ মেডিক্যাল এ্যাসোসিয়েশন-বিএমএ’র জেলা শাখা সভাপতি ডা. দুররুল হুদা, ডা. ইসমাইল হোসেন, সিনিয়র নার্সসহ রেজিষ্ট্রেশন করা চিকিৎসক ও পঞ্চাশোর্ধ নারী-পুরুষ। প্রথম ভ্যাকসিন নিয়ে জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ বলেন, আমাকে সরকার জেলার দায়িত্ব অর্পণ করেছে। সরকারের ভালো উদ্যোগ কে একটি কুচক্রী মহল নষ্ট করতে চাচ্ছে।
ভ্যাকসিনের নামে গুজব ছড়াচ্ছে। জেলার দায়িত্বশীল ব্যক্তি হিসেবে আমি ভ্যাকসিন নিলাম। যাতে জেলাবাসী ভ্যাকসিনের উপর আস্থা রাখে। আমি নিজে টিকা নিলাম, সুস্থ আছি, আপনারা সকলে নির্ভয়ে টিকা নেবেন। এছাড়া, একইসাথে জেলার শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ভোলাহাট উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্স, গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নাচোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন প্রদান কার্যক্রমের শুরু হয়।
সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, উদ্বোধনের প্রথম দিন আজ রবিবার চাঁপাইনবাবগঞ্জ আধুনিক সদর হাসপাতালে সদর উপজেলার ১’শ ১৬ জনকে টিকা দেয়া হবে। এই টিকা প্রদান কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.