চাঁপাইনবাবগঞ্জে এ্যাড. সৈয়দ শাহজামাল স্মরণে সভা ও দোয়া মাহফিল

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্য প্রয়াত এ্যাড. সৈয়দ শাহজামাল এর স্মরণে সভা ও আত্মার মাগফেরাত কামনায় দোয়া মাহফিল হয়েছে। আজ বুধবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের বাবু গিরিশ চন্দ্র মৌলিক মার্কেটের ৪র্থ তলায় “দৈনিক চাঁপাই দর্পণ” এর নিজস্ব কার্যালয়ে বিকেলে স্মরণ সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ ও ‘চাঁপাই দর্পণ’ পরিবার।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর প্রধান উপদেষ্টা মো. এরফান আলী। সভাপতিত্ব করেন আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সহ-সভাপতি এনামুল হক তুফান। বক্তব্য রাখেন চ্যানেল আই’র চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি ও “দৈনিক চাঁপাই দর্পণ” এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু, প্রয়াত এ্যাড. সৈয়দ শাহজামাল এর সহধর্মীনি মোসা. নাসরিন আকতার জামাল, “দৈনিক চাঁপাই দর্পণ” এর উপদেষ্টা এ্যাড. মিজানুর রহমান ও আলহাজ্ব এ্যাড. ইয়াসমীন সুলতানা রুমা, জেলা পরিষদের সদস্য শান্তনা হক শান্তা, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্য শরিফা খাতুন বেবী, মডেল প্রেসক্লাবের সভাপতি আকতারুজ্জামানসহ অন্যরা।

এসময় উপস্থিত ছিলেন “দৈনিক চাঁপাই দর্পণ” এর উপদেষ্টাগণ, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্যগণ, ‘দর্পণ ইয়ুথ ক্লাব’র সদস্যগণ, ‘চাঁপাই দর্পণ’ পরিবারের সদস্যগণ, প্রয়াত এ্যাড. সৈয়দ শাহজামাল এর পরিবারবর্গসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিশিষ্টজনরা।

দোয়া মাহফিলে আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সভাপতি ইকবাল মনোয়ার খান চান্না ও সদস্য আলহাজ্ব মো. শামসুল হক এর সুস্থতা কামনা করে দোয়া করা হয়।

উল্লেখ্য, আমার চ্যানেল আই দর্শক ফোরাম চাঁপাইনবাবগঞ্জের সদস্য এ্যাড. সৈয়দ শাহজামাল গত ২২ ফেব্রুয়ারী শুক্রবার দিবাগত রাত আড়াই টার দিকে ঢাকা যাওয়ার পথে টাঙ্গাইলে সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪২ বছর। সৈয়দ শাহজামাল আইন পেশার পাশাপাশি, চাঁপাইনবাবগঞ্জের ঐতিহ্যবাহী গম্ভিরা গানের “রসকস চাঁপাই গম্ভীরা দল” নানা ছিলেন, বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে জড়িত ছিলেন। শনিবার বিকেল ৫টায় মরহুম এ্যাড. সৈয়দ শাহজামালের প্রথম নামাজে জানাযা চাঁপাইনবাবগঞ্জ জেলা আইনজীবী সমিতি চত্বরে এবং চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ঘুঘুডিমায় মাগরিবের নামাজের পর ২য় জানাযা শেষে ঘুঘুডিমা গোরস্থানে দাফন সম্পন্ন হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.