চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে পঞ্চম দিন শীতবস্ত্র বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: এ বছর জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে দুঃস্থ, অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হচ্ছে। ‘এরফান গ্রুপ’র উদ্যোগে পঞ্চম দিনের মতো মঙ্গলবার সকালে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ও বিকেলে ১৫ নম্বর ওয়ার্ডে কম্বলগুলো বিতরণ করা হয়।

আজ মঙ্গলবার সকাল ১০টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের ভবানীপুর বিকাশনী সমিতি চত্বরে জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে দুঃস্থ, অসহায় ও দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা মো. এরফান আলী।

৯ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শাহজাহান আলী (সাজা), মো. শহিদুল ইসলাম, মাইনুল ইসলাম মো. হায়দার আলী, আনোয়ার হোসেন বাবু, মন্নাপাড়া মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মো. ইসমাইল হোসেন, স্থানীয় মো. মাসুদ রানা, মো. বাশিরুল ইসলাম, আবুল কাশেম, বদিউজ্জামান বিশ্বাস, আনোয়ার হোসেন (হেজেল), আবুল হাসান শান্ত, নিয়ামত আলী, ফাহাদ আলী, রবিউল ইসলাম, মো. ফয়সাল, আহমেদ রাজু, আবু বকর সিদ্দিক, মো. নাদিম, রায়হান আলীসহ অন্যরা। এসময় এলাকার ১’শ অসহায়, দুঃস্থ নারী পুরুষের হাতে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

এ ছাড়া, মঙ্গলবার বিকেল সোয়া ৪টায় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫ নম্বর ওয়ার্ডের ফকিরপাড়া ঈদগাহ মাঠে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে দুঃস্থ, অসহায় ও দরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা মো. এরফান আলী।

পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক শরিফুল আলমের সভাপতিত্বে শীতবস্ত্র বিতরণকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা কৃষকলীগের সভাপতি আব্দুস সামাদ বকুল, ১৫ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আসাদুল হক জুসুম। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলার মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মো. খাইরুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালকগণ, চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের দপ্তর সম্পাদক জুবায়ের হোসেন অংকুর, বঙ্গবন্ধু পরিষদের সদর উপজেলা শাখার সহ-সভাপতি ও পৌর আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো. রফিকুল ইসলাম, ১১ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো. সেরাজুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোখলেশুর রহমান, ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, স্থানীয় মো. আরিফ, মো. ফজলু, আজাদ আলী, আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মীরা। এসময় এলাকার ১’শ অসহায়, দুঃস্থ নারী পুরুষের হাতে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।

‘এরফান গ্রুপ’র নিজস্ব অর্থায়নে ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী অসহায় দুঃস্থ ও দরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর জন্য বক্তারা আন্তরিক কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানান। বক্তারা বলেন, ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী দীর্ঘদিন থেকেই সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্নভাবে সহায়তা করে আসছেন, প্রাকৃতিক দূর্যোগের সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছেন এবং দুঃস্থ, অসহায়, দরিদ্র মানুষের সহায়তা করা, দলীয় কর্মকান্ডে সার্বিকভাবে অংশ গ্রহণসহ সামাজিকভাবে মানুষের সেবা করে আসছেন। আগামীতে আরও বেশী বেশী করে মানুষের সেবা করবেন এমন আশাবাদও ব্যক্ত করেন বক্তারা। এছাড়াও শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যানের একান্ত সহকারী ইশতিয়াক আহমেদ, স্টোর ম্যানেজার মেহেদী হাসান, চেয়ারম্যানের সহকারী মো. মজিবুর রহমান ও এহতেশাম রেজা রাজিবসহ অন্যরা।

উল্লেখ্য, এবছর এরফান গ্রুপের উদ্যোগে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন এলাকায় চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের ওয়ার্ড সভাপতি, সাধারণ সম্পাদকের মাধ্যমে এবং ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদকের মাধ্যমে সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীবতস্ত্র বিতরণের অংশ হিসেবে এই শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে। চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়ন ও পৌরসভা এলাকার ১৫টি ওয়ার্ডে পর্যায়ক্রমে প্রায় ৫ হাজার কম্বল শীতবস্ত্র হিসেবে বিতরণ করার উদ্যোগ নেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.