চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: এবছর জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে দুঃস্থ, অসহায় ও দরিদ্রদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা মো. এরফান আলী।

চাঁপাইনবাবগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম এর সভাপতিত্বে পৌর এলাকার ১ নম্বর ওয়ার্ডের নয়াগোলা উচ্চ বিদ্যালয় মাঠে এবং ২ নম্বর ওয়ার্ডের ফুড অফিস মোড়ে শীতবস্ত্রগুলো বিতরণ করা হয়। নয়াগোলা উচ্চ বিদ্যালয় মাঠে আজ বিকেল ৩টায় এসময় উপস্থিত ছিলেন ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুল কাদের জেম, সাধারণ সম্পাদক নাসরুম মিনাল্লাহ বাচ্চু, সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মিলন, প্রচার সম্পাদক মাইনুল ইসলাম, আইন সম্পাদক এ্যাড. শরিফুল ইসলাম, ক্রীড়া সম্পাদক আব্দুল হান্নান, সদস্য সারোয়ার জাহান, লালচাদ, ইব্রাহীমসহ ওয়ার্ড আওয়ামীলীগের বিভিন্নস্তরের নেতা-কর্মী ও শহর আওয়ামীলীগের সদস্য মো. নূরুল হোদাসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় এলাকার ১’শ অসহায়, দুঃস্থ নারী পুরুষের হাতে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা।
এছাড়া, বিকেল সাড়ে ৪টায় পৌর আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক শরিফুল আলম এর সভাপতিত্বে ২ নম্বর ওয়ার্ডের ফুড অফিস মোড়ে শীতবস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন ২নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শামসুদ্দীন বাবলু, সাধারণ সম্পাদক শাজাহান আক্তার ডালু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক মো. শাহজাহান আলী (সাজা) মো. শরিফুল ইসলাম, মো. হায়দার আলী, আওয়ামীলীগ নেতা আনোয়ার হোসেন বাবুসহ অন্যরা।

এ সময় এলাকার ১’শ অসহায়, দুঃস্থ নারী পুরুষের হাতে একটি করে কম্বল তুলে দেন প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিরা। এছাড়াও উপস্থিত ছিলেন ‘এরফান গ্রুপ’র মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক মো. জাকির হোসেন, গ্রুপের চেয়ারম্যানের একান্ত সহকারী ইশতিয়াক আহমেদ, স্টোর ম্যানেজার মেহেদী হাসান, মানব সম্পদ ও প্রশাসন বিভাগের নির্বাহী রাশিদুল হক, অর্থ বিভাগের মো. শামীম আকতার, মামুনুর রশিদ, মো. আব্দুল কাদের, চেয়ারম্যানের সহকারী মো. মজিবুর রহমান ও এহতেশাম রেজা রাজিবসহ অন্যরা। শীতবস্ত্র বিতরণকালে নিরাপত্তার দায়িত্ব পালন করেন এরফান গ্রুপের একদল নিরাপত্তাকর্মী।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.