চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপে’র উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোনা ভাইরাস সতর্কতায় সদর উপজেলার আলাতুলি, শাজাহানপুর ও চরবাগডাঙ্গার কর্মহীন হয়ে পড়া ও দুঃস্থ নারী পুরুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে দেশের অন্যতম ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’।

আজ সোমবার সকাল সাড়ে ১০টায় সামাজিক দূরত্ব বজায় রেখে আলাতুলি মাদ্রাসা পার্শ্ববর্তী আমবাগানে দিনের খাদ্য বিতরণ কার্যক্রমের শুরু করেন ইউনিয়নে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন- চাঁপইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. আজিজুর রহমান, জেলা ছাত্রলীগের সভাপতি আরিফুর রেজা ইমন, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু, আলাতুলি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আফসার উল আলম, সাধারণ সম্পাদক নাজমুল হক, ছাত্রলীগ নেতা মাসুদ রানাসহ অন্যরা।

এদিকে, বেলা সাড়ে ১১টায় শাজাহানপুর ইউনিয়নের নরেন্দ্রপুর উচ্চ বিদ্যালয় পার্শ্ববর্তী মাঠে অতিথিদের সাথে নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী।

এসময় শাজাহানপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মো. আব্দুস সালাম, সাধারণ সম্পাদক মো. মেহেবুব আলম গাউস, ছাত্রলীগ নেতা মজিবুর রহমান, শাজাহান আলী বাবুসহ অন্যরা।

অন্যদিকে, আজ সোমবার দুপুর ১টার দিকে চরবাগডাঙ্গা ইউনিয়নের চরবাগডাঙ্গা উচ্চ বিদ্যালয় মাঠে অতিথিদের সাথে নিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মো. এরফান আলী।

এসময় উপস্থিত ছিলেন চরবাগডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. ওমর আলী, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) জামিরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক মো. ইউসুফ আলী, ছাত্রলীগ কর্মী জাহিদ, হাসান, মাহি, ইফাত, রাইহান, ইমরান, সনি, মাসুদ, ডালিম, সাদ্দামসহ অন্যরা।

আজ সোমবার উপজেলার আলাতুলি, শাজাহানপুর ও চরবাগডাঙ্গার ইউনিয়নের প্রতিটি ইউনিয়নে ৩৬০ জন করে মোট ১ হাজার ৮০ জনের মাঝে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করা হয়।

প্রতিদিনই ৩টি করে ইউনিয়নে ১ হাজার ৮০ জনের মাঝে খাদ্য সামগ্রীগুলো বিতরণ করে অতি দ্রুতই এ কার্যক্রম শেষ করা হবে বলে জানিয়েছে ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ড ও সদর উপজেলার ১৪টি ইউনিয়নের কর্মহীন নারী-পুরুষের মাঝে প্রায় ৫০ লক্ষ টাকার খাদ্য সামগ্রী বিতরনে মাঠে দেশের অন্যতম ও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’।

‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলীর ব্যক্তিগত অর্থায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে।

গত ১ এপ্রিল থেকে বিতরণ শুরু করে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে ৩’শ জন কর্মহীন, অসহায়, দুঃস্থ মানুষের মাঝে মোট সাড়ে ৪ হাজার প্যাকেট “প্রতিটি প্যাকেটে ৫ কেজি চাল, ১ কেজি ডাল ও ১ কেজি আলু” খাদ্য সামগ্রী বিতরণ শেষ হয়েছে।

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ১৪টি ইউনিয়নে মোট ৫ হাজার ৪০জন অসহায়, দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে এসব খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে ‘এরফান গ্রুপ’ এর নিজস্ব ব্যবস্থাপনায়।

এছাড়াও বিভিন্ন সামাজিক নেতৃবৃন্দের মাধ্যমে বিভিন্নস্থানে অসহায় মানুষদের সহায়তা করছে ‘এরফান গ্রুপ’।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

 

 

Comments are closed, but trackbacks and pingbacks are open.