চাঁপাইনবাবগঞ্জে ‘এরফান গ্রুপ’র উদ্যোগে কম্বল বিতরণ অব্যহত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ অব্যহত রয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ পৌরভার ১২, ১৩ ও ১৪ ওয়ার্ড এলাকায় এই কম্বলগুলো বিতরণ হয়। চরমোহনপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্বরে কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন, পৌরসভার ১২ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সহ সভাপতি মো. গোলাম কবির, সাধারণ সম্পাদক মো. রেজাউল করিম, দপ্তর সম্পাদক মো. আকতারুল ইসলাম, আওয়ামীলীগ নেতা সিরাজুল ইসলাম, যুবলীগ নেতা মো. জসিম উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এছাড়াও ১৩ নম্বর ওয়ার্ড এলাকার রেহাইচর দিপালী সংঘ চত্বরে কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন ১৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মো. মোশাহাক আলী মাস্টার, সহ-সভাপতি মো. আমির হোসেন, সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নূর আলমসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অন্যদিকে, ১৪ নম্বর ওয়ার্ড এলাকার আজাইপুরে কম্বল বিতরণকালে উপস্থিত ছিলেন ১৪ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক মো. আকরাম আলী, সাধারণ সম্পাদক মো. আব্দুল হান্নান, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক, একরামুল হক ও নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের পরিচালক বাহরাম আলী, সাজাহান আলী সাজা, শহীদুল ইসলাম, আনোয়ার হোসেন, আওয়ামীলীগ নেতা নাসরুম মিনাল্লাহ বাচ্চুসহ অন্যরা। কম্বল বিতরণকালে ‘এরফান গ্রুপ’র বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

এসময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১২, ১৩ ও ১৪ ওয়ার্ডের নারী-পুরুষদের মাঝে ৬’শ পিস কম্বল বিতরন করা হয়। পর্যায়ক্রমে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে শীতার্তদের মাঝে এই কম্বলগুলো বিতরন কার্যক্রম শেষ হবে বলে জানিয়েছেন ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই জেলার ও সদর উপজেলার দরিদ্র, অসহায়, দুঃস্থ ও রোগাক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছেন। গত বছরও পৌরসভা ও সদর উপজেলার কয়েক হাজার নারী পুরুষের মাঝে শীতার্তদের পাশে দাঁড়িয়ে কম্বল বিতরণ করে জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’।

এবছরও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। শীতবস্ত্র বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছে ‘এরফান গ্রুপ’। চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ওয়ার্ডে শীতবস্ত্র বিতরণ শেষে সদর উপজেলার ইউনিয়ন পর্যায়ে কম্বল বিতরণ করা হবে বলেও জানিয়েছে ‘এরফান গ্রুপ’।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.