চাঁপাইনবাবগঞ্জে এরফান গ্রুপ’র উদ্যোগে কম্বল বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণের কার্যক্রমের অংশ হিসেবে অসহায়, দুঃস্থ ও দরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

আজ মঙ্গলবার বিকেলে শহরের নয়াগোলা কল্যানপুরস্থ ‘এরফান গ্রুপ’র মিলে এই কম্বলগুলো বিতরণ করেন জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর প্রধান উপদেষ্টা আলহাজ্ব মো. এরফান আলী। এসময় উপস্থিত ছিলেন, পৌরসভার ১ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল খালেক মিলন, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের শহীদুল ইসলাম, বাহরাম আলী, এম কোরাইশি মিলু, আহসান হাবিব মিন্টু, আনোয়ার হোসেনসহ অন্যরা।

এসময় চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের নারী-পুরুষ ও শিশুদের মাঝে ২৫০ পিস কম্বল ও ৫০ পিস শুয়েটার বিতরন করা হয়। পর্যায়ক্রমে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১৫টি ওয়ার্ডে শীতার্তদের মাঝে এই কম্বল ও শুয়েটার বিতরন কার্যক্রম শেষ হবে বলে জানিয়েছেন ‘এরফান গ্রুপ’ কর্তৃপক্ষ।

উল্লেখ্য, দীর্ঘদিন থেকেই জেলার ও সদর উপজেলার দরিদ্র, অসহায়, দুঃস্থ ও রোগাক্রান্ত মানুষের পাশে দাঁড়িয়ে বিভিন্নভাবে সহায়তা করে আসছেন। গত বছরও পৌরসভা ও সদর উপজেলার কয়েক হাজার নারী পুরুষের মাঝে শীতার্তদের পাশে দাঁড়িয়ে কম্বল বিতরণ করে জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’। এবছরও জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.