চাঁপাইনবাবগঞ্জে এনটিভি’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী ॥ ৫’শ মাস্ক বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: দেশের স্বনামধন্য বেসরকারী টেলিভিশন ‘এনটিভি’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। ২০০২ সালের ৩ জুলাই যাত্রা শুরু করে ‘এনটিভি’। ‘সময়ের সাথে, আগামীর পথে’ শ্লোগানে নানা চড়াই-উৎরায় পার করে ১৮ বছরে পা রাখলো দেশের স্বনামধন্য বেসরকারী টেলিভিশন।

এই উপলক্ষে আজ শুক্রবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সামনে করোনা ভাইরাস সতর্কতায় সামাজিক দূরত্ব বজায় রেখে কোন আনুষ্ঠানিকতা না করতে পারলেও করোনা প্রতিরোধে দুঃস্থ, রিক্সাচালক ও পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকীতে ‘এনটিভি’র নানা অনুষ্ঠান ও কার্যক্রম বিষয়ে তুলে ধরেন দেশের স্বনামধন্য বেসরকারী টেলিভিশন ‘এনটিভি’র চাঁপাইনবাবগঞ্জস্থ স্টাফ করেসপনডেন্ট ও চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক।

‘এনটিভি’র বার্ষিকীতে প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। বিশেষ অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি তসিকুল ইসলাম তসি।

এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মাহবুবুল আলম, প্রবীন সাংবাদিক বীর মুক্তিযোদ্ধা মো. তসলিম উদ্দিন, প্রথম আলোর নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেন দিলু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক, ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’ (অনলাইন)’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু, সাংবাদিক আমিনুল ইসলাম তন্ময়, রবিউল হাসান ডলার, ডাবলু কুমার ঘোষ, মো. নাদিম হোসেন, আনোয়ার হোসেন, জহরুল ইসলাম, মো. আসাদুল্লাহসহ স্থানীয়রা।

প্রতিষ্ঠা বার্ষিকীতে বক্তারা দেশের স্বনামধন্য বেসরকারী টেলিভিশন ‘এনটিভি’র উত্তরোত্তর উন্নতি ও সাফল্য কামনা করে দেশ ও জাতির কল্যানে কাজ করার আহবান জানান। এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে করোনা ভাইরাস সময়ে মানুষকে সচেতন করতে ৫’শ মাক্স বিতরণ শুরু করা হয়।

অনুষ্ঠানের শুরুতে ‘এনটিভি’র ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে এনটিভি পরিবারের পক্ষে ‘এনটিভি’র চাঁপাইনবাবগঞ্জস্থ স্টাফ করেসপনডেন্ট শহীদুল হুদা অলক এর হাতে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম ও দর্পণ পরিবারের পক্ষ থেকে ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক ও ‘দর্পণ টিভি’র ব্যবস্থাপনা পরিচালক আশরাফুল ইসলাম রঞ্জু।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.