চাঁপাইনবাবগঞ্জে এক মার্কেটে দুর্ধর্ষ চুরি : ১৭ লক্ষ টাকার মালামাল খোয়া


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা মার্কেটের তিনটি দোকানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। গতকাল শুক্রবার দিবাগত রাত ২টা হতে ৪টা পর্যন্ত এ চুরির ঘটনা ঘটে বলে ধারণা করা হচ্ছে।
আজ শনিবার সকালে সদর মডেল থানা পুলিশ এসে চুরি হওয়া দোকান পরিদর্শন করেন এবং জিজ্ঞাসাবাদের জন্য নৈশ-প্রহরী জামালকে আটক করেছে। চুরি হওয়া দোকানের মালিক মেসার্স প্রান্তিক নুর ব্যাটারীর মালিক নুরুল ইসলাম জানান, প্রায় ৮-১০ জন চোর নৈশ-প্রহরী জামালকে বেঁধে একটি ট্রাকে আটকে রেখে চুরি করে।
চোররা তার দোকানের প্রায় ২ লক্ষ টাকার ব্যাটারী ও নগদ ৩৭ হাজার টাকা নিয়ে গেছে। চুরি হওয়া মেসার্স সিয়াম মটরস এর মালিক উজ্জ্বল জানান, তার দোকানের তালা ভেঙ্গে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার টায়ার নিয়ে গেছে।
অপর দোকান মেসার্স সৌদিয়া টায়ার মটরস এর মালিক আব্দুল মালেক জানান, তার দোকান হতে প্রায় ১০ লক্ষ টাকার টায়ার নিয়ে গেছে চোরেরা। ঐ মার্কেটের এক দোকানদার জানান, সিসিটিভি ফুটেছে দেখা গেছে, চোরেরা রাত ২টা হতে ৪ টা পর্যন্ত ওই মার্কেটের তিনটি দোকানে চুরি করা টায়ার ও ব্যাটারি একটি ট্রাকে তুলছে।
তারপর তার ট্রাকটি নিয়ে বিশ্বরোডের দিকে নিয়ে যায়। মেসার্স সিয়াম মটরস এর মালিক উজ্জ্বল জানান, নৈশ-প্রহরী জামালকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিয়ে গেছে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফফর হোসেন চুরির বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.