চাঁপাইনবাবগঞ্জে একদিনে ৭৩ করোনা রোগী সুস্থ্য \ জেলায় রোগী ৬৯


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে একদিনে করোনায় আক্রান্ত ৭৩ জন রোগিকে সূস্থ ঘোষণা করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী।
গতকাল রবিবার তাদেরকে সুস্থ ঘোষণা করা হয়েছে। সিভিল সার্জন জানান, সুস্থদের মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরের ৬৪, শিবগঞ্জের ৮ ও নাচোল উপজেলার একজন রয়েছেন। ফলে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন সদরে ৩৮, শিবগেঞ্জ ২০, গোমস্তাপুরে ৭ ও ভোলাহাটে ৭ জন। জেলায় চিকিৎসাধীন রোগি এখন ৬৯ জন।
বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন সদরে ৩৮, শিবগেঞ্জ ২০, গোমস্তাপুরে ৭ ও ভোলাহাটে ৭ জন। শুধুমাত্র নাচোল উপজেলায় এখন করোনা রোগিশুণ্য। সিভিল সার্জন আরও জানান, জেলায় এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ৯৭৬ জন। এদের মধ্যে সূস্থ্য হয়েছেন ৮৮৯ জন। মারা গেছেন ১৮ জন। জেলায় এ পর্যন্ত ৭ হাজার ৮৩৭ জনের নমূণা সংগৃহ করা হয়েছে। এখনও ফলাফল আসে নি ১৫৯ টি নমূণার।
গতকাল রবিবার দুপুর পর্যন্ত দ্বিতীয় ডোজ গ্রহণ করেছেন ১৬ হাজার ৩৮৯ জন। এ পর্যন্ত জেলায় টীকার জন্য নিবন্ধন করেছেন ৬০ হাজার ৬৬৮ জন। সিভিল সার্জন আরও জানান, জেলায় এ পর্যন্ত ৮৬ হাজার ৫’শ ডোজ ভ্যাকসিন পাওয়া গেছে। এর মধ্যে মজুদ রয়েছে ১৩ হাজার ১৪০ ডোজ।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.