চাঁপাইনবাবগঞ্জে ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা ও পুরস্কার বিতরণী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। বুধবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়।
ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয় ও শিশু একাডেমীর আয়োজনে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।
সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহসিন মৃধা। মহানবী হযরত মুহাম্মদ (সাঃ) এর জীবন ও কর্ম’ বিষয়ে বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশনের জেলার (অবঃ) উপ-পরিচালক মো. আবুল কালাম, নবাবগঞ্জ কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ড. ইমরান হোসাইন। জেলা শিশু একাডেমীর ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল আলমের উপস্থাপনায় সভায় উপস্থিত ছিলেন, ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মাহমুদার রহমান, ফিল্ড অফিসার মোঃ শরিফুল ইসলাম, হিসাব রক্ষক মোঃ আব্দুল মান্নানসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ। শেষে বিশেষ মোনাজাত ও হামদ-নাত, কবিতা আবৃত্তি, রচনাসহ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।
উল্লেখ্য, পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী উপলক্ষে বুধবার সকালে ইসলামিক ফাউন্ডেশন ও শিশু একাডেমীর আয়োজনে হামদ-নাত, কবিতা আবৃত্তি, রচনাসহ বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এসব প্রতিযোগিতায় জেলা সদরের হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়, গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়, নবাবগঞ্জ কামিল মাদ্রাসা, ফুলকুঁড়ি ইসলামী একাডেমী, পিটিআই সরকারি প্রাথমিক বিদ্যালয়, চান্দলাই সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহন করে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.