চাঁপাইনবাবগঞ্জে ইয়াবা ব্যবসায়ীর ১২ বছর কারাদন্ড

চাঁপাইনবাববগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়েরকৃত একটি মামলায় স্বপন আলী (৪০) নামে এক ব্যাক্তিকে ১২ বছর সশ্রম কারাদন্ডের আদেশ দিয়েছেন আদালত।

একই রায়ে ২০ হাজার টাকা অর্থদন্ড অনাদয়ে আরও ৬ মাস বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেয়া হয়েছে। ২ হাজার ৪৪০ পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেট বিক্রির উদ্দেশ্যে রাখার দায়ে স্বপনকে এই সাজা দেন আদালতের বিচারক।

আজ রোববার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শওকত আলী একমাত্র আসামীর উপস্থিতিতে রায় ঘোষণা করেন। দন্ডপ্রাপ্ত স্বপন আলী চাঁপাইনবাবগঞ্জের আজাইপুর দক্ষিনপাড়া মহল্লার মৃত মমিন উদ্দিনের ছেলে।

মামলার বিবরনীতে জানা গেছে, ২০১৮ সালের ২০ জানুয়ারী বিকেল সাড়ে ৪টার দিকে চাঁপাইনবাবগঞ্জ শহরের কোর্ট চত্তরের ভুমি অফিস এলাকায় অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্পের একটি দল দেহ তল্লাশী করে ২ হাজার ৪৪০ পিস ইয়াবা ও অটোবাইকসহ আটক করে স্বপনকে।

ওইদিন সদর থানায় স্বপনকে একমাত্র আসামী করে মামলা করেন র‌্যাবের তৎকালীন এস.আই ঠাকুর দাস রায়। মামলার তদন্ত কর্মকর্তা (আইও) ও সদর থানার তৎকালীন উপ-পরিদর্শক রনি সাহা ২০১৮ সালের ১৯ মার্চ আদালতে স্বপনকে একমাত্র অভিযুক্ত করে চার্যশীট দাখিল করেন।

৮ জনের সাক্ষ্য, প্রমাণ ও শুনানী শেষে আদালত স্বপনকে এই দন্ডাদেশ প্রদান করেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.