চাঁপাইনবাবগঞ্জে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিষ্ঠা বার্ষিকী ॥ র‌্যালী ও আলোচনা

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের প্রতিষ্ঠা করা প্রতিষ্ঠান ইসলামিক ফাউন্ডেশনের ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী, শিশু সমাবেশ, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। আজ শুক্রবার সকালে ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের আয়োজনে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে জেলা কার্যালয়ে শেষ হয়।

এই উপলক্ষে আজ সকাল ১০টায় জেলা কার্যালয় মিলনায়তনে শিশু সমাবেশ, আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন হাকিমপুর বিশ্বাসপাড়া জামে মসজিদের ইমাম মাওলানা মো. মহসিন আলী। বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আলমগীর হোসেন। সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালাম। শেষে বঙ্গবন্ধুর রুহের মাগফেরাত কামনা ও দেশের মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের মাস্টার ট্রেইনার মাওলানা মো. তরিকুল ইসলাম।

এ সময় ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের অধিন মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের আওতার শিশু ও শিক্ষকগণ, ইমামগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। দোয়া অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের এএসপি সানাউল হকের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের এএসপি সানাউল হকের মৃত্যুতে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. আবুল কালাম।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.