চাঁপাইনবাবগঞ্জে ইমামদের সাথে মতবিনিময়


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার ইমামদের সাথে মতবিনিময় সভা হয়েছে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে আজ বৃহস্পতিবার দুপুরে এই সভা হয়। সদর উপজেলা মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান।
বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশন জেলা কার্যালয়ের উপ-পরিচালক কৃষিবিদ মোঃ মাহমুদার রহমান, সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজফফর হোসেন, ইসলামিক ফাউন্ডেশনের কেয়ার টেকার মাওলানা আবুল কালাম আজাদ, মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষার শিক্ষক মোঃ বেলাল উদ্দীনসহ অন্যরা।
এসময় উপজেলার বিভিন্ন মসজিদের ইমামগণ উপস্থিত ছিলেন। ওসি মোঃ মোজাফফর হোসেন মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে ইমামদের এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, মানুষ আপনাদের বিশ্বাস করে। কেউ যেন গুজব রটিয়ে সমাজকে তথা দেশকে অস্থিতিশীল করতে না পারে, এজন্য ইমামগণ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারেন।
তিনি বলেন, ইসলাম হচ্ছে শান্তির ধর্ম। হানাহানি, মারামারি, জাতিগত দাঙ্গা ইত্যাদিকে ইসলাম সমর্থন করেনা। তাই আপনারা কোরআনের সঠিক ব্যাখ্যা উপস্থাপন করে এসব দুর করতে পারেন। স্থিতিশীল দেশ গড়তে আপনাদের ভুমিকা অনেক।
সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান বলেন, আপনারা গুজব প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভুমিকা রাখতে পারেন। হিন্দু-মুসলিম সহাবস্থান নিশ্চিত করতে আপনাদের সহযোগিতা চাই সরকার। তাই আপনার নিজ নিজ অবস্থান থেকে সমাজ থেকে মাদক, সন্ত্রাস আর জঙ্গীবাদ প্রতিরোধে ভুমিকা রাখবেন বলে আশা করছি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.