চাঁপাইনবাবগঞ্জে আয়কর রিটার্ণ গ্রহণ ও তথ্য সেবা ডেস্ক’র উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: করোন প্রভাবে উন্মুক্তস্থানে আয়কর মেলা আয়োজন বন্ধ থাকায় চাঁপাইনবাবগঞ্জ সার্কেল-১৫ চত্বরে মাসব্যাপী আয়কর রিটার্ণ গ্রহণ ও তথ্য সেবা প্রদান ডেস্ক এর উদ্বোধন করা হয়েছে।

আজ মঙ্গলবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ শহরের পাঠানপাড়াস্থ সার্কেল-১৫ চত্বরে এর উদ্বোধন করেন রাজশাহী কর অঞ্চলের কর কমিশনার মুহাম্মদ মফিজ উল্যা।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কর অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মো. মোস্তাফিজুর রহমান, নবাবগঞ্জ সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, চাঁপাইনবাবগঞ্জ সার্কেল-১৫ এর সহকারী কর কমিশনার মো. সাদিদুল ইসলাম, চাঁপাইনবাবগঞ্জ কর আইনজীবী সমিতির সভাপতি আলহাজ¦ এ কে এম লুৎফর রহমান ফিরোজ, সম্পাদক মো. আবু বাক্কার। আরও উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সার্কেল-১৫ এর কর পরিদর্শক মো. মোশাররফ হোসেন, প্রধান সহকারী মো. আকতারুল ইসলামসহ বিভিন্নস্তরের কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এবছর কাঙ্খিত আয়কর লক্ষ্যমাত্রা অর্জনের আশাবাদ ব্যক্ত করেন কর কমিশনার মুহাম্মদ মফিজ উল্যা। ১ নভেম্বর থেকে ৩০ নভেম্বর পর্যন্ত মাসব্যাপী এই আয়কর রিটার্ণ গ্রহণ ও তথ্য সেবা প্রদানের মাধ্যমে এবছর জেলায় আয়কর আদায় লক্ষ্যমাত্রা ধরা হয়েছে ১’শ সাড়ে ১৭ কোটি টাকা বলে জানিয়েছে চাঁপাইনবাবগঞ্জ সার্কেল-১৫ অফিস। শেষে চাঁপাইনবাবগঞ্জ কর আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব এ কে এম লুৎফর রহমান ফিরোজ কর কমিশনারের হাতে রিটার্ণ দাখিল করে এবং এখন পর্যন্ত প্রায় ১ কোটি টাকার সরকারী কোষাগারে জমা দেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.