চাঁপাইনবাবগঞ্জে আবারও ২০ মাদক সেবী আটক


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: মাদক বিরোধী অভিযানে চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ২০ মাদক সেবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা।
আজ শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর বাজার রহনপুর ইউনিয়নের তেতুলতলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে, মোঃ মোকলেছ (৩৬), মোঃ রবিউল ইসলাম (২৩), মোঃ সেলিম রেজা(৩২), মোঃ সোহাগ আলী (৩৬), মোঃ সেকেন্দার আলী (৪০), মোঃ জসিম উদ্দিন (৩২), মোঃ আব্দুস সাত্তার (৬২), মোঃ রাহিম (২৫), মোঃ রজব আলী (২৬), মোঃ লাল চাঁদ আলী(২৬), মোঃ ফয়জুল ইসলাম (২৩), মোঃ শরিফুল ইসলাম (৫৫), শ্রী অজিত কুমার (৫৫), মোঃ লিটন আলী (২১), মোঃ জামাল উদ্দিন (৩৮), মোঃ জামিরুল ইসলাম (৪৫), মোঃ ডালিম (৩০), মোঃ মানিক (৩৬), মোঃ মোশারফ হোসেন (৪৫) ও মোঃ পলাশ (২৫)।
র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, আজ শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলার গোমস্তাপুর উপজেলার গোমস্তাপুর বাজার রহনপুর ইউনিয়নের তেতুলতলা গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে গাঁজা ও দেশীয় মদসহ তাদের হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
অভিযানে মাদক সেবনরত অবস্থায় মাদকসেবীদের আটক করার পর চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে’র প্রাথমিক চিকিৎসা চিকিৎসা প্রদান করা হয়। চিকিৎসাপত্র অনুযায়ী আসামীগণ মাদকাসক্ত হিসাবে প্রাথমিকভাবে জানা যায়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক সেবীরা বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এঘটনায় জেলার গোমস্তাপুর থানায় মামলা করা হয়েছে।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.