চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। দিবসটি উপলক্ষে আজ সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন, আলোচনা ও গণস্বাক্ষর কর্মসুচী পালন করা হয়।

এম এম হক আইডিয়াল স্কুল এ্যান্ড কলেজের শিক্ষার্থীদের জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে শুরু হয় দিবসের কর্শসূচী।

জেলা প্রশাসন, সচেতন নাগরিক সমাজের আয়োজনে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে দিবসের উদ্বোধন করেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।

জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ্ব ড. মোঃ সিরাজ উদ্দীনের সভাপতিত্বে মানববন্ধনে সমাবেশে বক্তব্য রাখেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর শঙ্কর কুমার কুন্ডু, পৌর মেয়র মোহম্মদ নজরুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার মোহম্মদ মাহবুব আলম খান পিপিএম, জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সম্পাদক মসিউল করিম বাবুসহ অন্যরা।

শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা সচেতন নাগরিক কমিটি (সনাক)’র সভাপতি এ্যাড. সাইফুল ইসলাম রেজা। দূর্ণীতিবিরোধী দিবসের মানববন্ধনে টিআইবি, ব্র্যাক, মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জ জেলা কার্যালয়সহ জেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন।

জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সদস্য রোকসানা আহম্মদ ও সনাকের সদস্য গোলাম ফারুক মিথুনের সঞ্চালনায় কর্মসূচী শেষে শিশু পরিবারের সদস্যদের মাঝে স্কুল ব্যাগ তুলে দেন অতিথিগণ।

অনুষ্ঠানে জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও শিক্ষার্থী, সনাক, স্বজন, ইয়েস ও ইয়েস ফ্রেন্ডস সদস্য, দুপ্রকের সদস্য, টিআইবি কর্মকর্তা, ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ প্রায় ৪৫০ জন নারী-পুরুষ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.