চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্ণীতি বিরোধী দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলা প্রশাসন ও জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির আয়োজনে চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্ণীতিবিরোধী দিবস পালিত হয়েছে। ‘আপনার অধিকার-আপনার কর্তব্য, দূর্ণীতিকে না বলুন’ প্রতিপাদ্যে আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় কালেক্টরেট চত্বরের মুজিব মঞ্চে আলোচনা সভা ও মানববন্ধন হয়।
জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি অধ্যাপক ইব্রাহিম আলীর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ বেলুন উড়িয়ে দিবসটির শুভসুচনা করেন। পরে মানববন্ধন ও আলোচনা সভা হয়।
আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এম এ মতিন, পৌর মেয়র মোহম্মদ নজরুল ইসলাম, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু ও অতিরিক্ত পুলিশ সুপার ফজল-ই-খুদা পলাশ।
আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন, জেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক মোঃ মসিউল করিম বাবু। কর্মসূচীতে উপস্থিত ছিলেন, জেলা স্থানীয় সরকারের উপ-পরিচালক আহমেদ মাহবুব উল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ জাকিউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্র নাথ উরাঁও, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মহসীন মৃধা, জেলা এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মোঃ মোজাহার আলী প্রাং, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ মোস্তাফিজুর রহমানসহ জেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাবৃন্দ, সুশীল সমাজের নেতৃবৃন্দ ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-ছাত্র/ছাত্রীবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ। সভায় সকলকে দূর্ণীতিকে না বলতে উৎসাহ প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.