চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জে আন্তর্জাতিক দূর্যোগ প্রশমন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে আজ বুধবার সকালে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ে আলোচনা সভা ও আগুন নির্বাপণ কৌশল প্রদর্শন করা হয়।
জেলা প্রশাসনের আয়োজনে ও ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহযোগিতায় আলোচনা সভায় সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক মোঃ মঞ্জুরুল হাফিজ।
‘মুজিব বর্ষের প্রতিশ্রুতি-জোরদার করি দূর্যোগ প্রস্তুতি’ প্রতিপাদ্যে আয়োজিত অনুষ্ঠানে ভুমিকম্প ও অগ্নিকান্ড বিষয়ক মহড়া এবং নলেজ ডিসপ্লে প্রদর্শন করেন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা।
অন্ষ্ঠুানে উপস্থিত ছিলেন পৌর মেয়র মোহম্মদ নজরুল ইসলাম, সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহসিন আলী মৃধা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক কৃষিবিদ মুহাম্মদ নজরুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার ইফফাত জাহান, চাঁপাইনবাবগঞ্জ আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ ড. ইমরান হোসাইন, গ্রীন ভিউ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রোকসানা আহমদ, জেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-সহকারী পরিচালক সাবের আলী প্রামানিক, স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) রফিকুজ্জামান সরকার, টিম লিডার হারুন অর রশিদসহ অন্যরা।
ফায়ার ফাইটার মোঃ রবিউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে গ্রীনভিউ উচ্চ বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অগ্নি নির্বাপক বিষয়ে প্রশিক্ষন প্রদান করা হয়।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.