চাঁপাইনবাবগঞ্জে অদম্য শিক্ষার্থীদের মাঝে সাড়ে ৪ লক্ষ টাকার মেধাবৃত্তি বিতরণ


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: জেলার অদম্য মেধাবী শিক্ষার্থীদের মাঝে মেধাবৃত্তি বিতরণ করা হয়েছে। চাঁপাইনবাবগঞ্জ ক্লাবের উদ্যোগে জেলার ৩৩জন শিক্ষার্থীকে এই বৃত্তি দেয়া হয়।

গতকাল বৃহস্পতিবার সকালে ক্লাব মিলনায়তনে মেধাবৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ন কবীর খোন্দকার। এতে সভাপতিত্ব করেন, জেলা প্রশাসক ও চাঁপাইনবাবগঞ্জ ক্লাবের সভাপতি এ জেড এম নূরুল হক। মেধাবৃত্তি হিসেবে জেলার ৩৩ জন দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের ১২ হাজার, ১৫ হাজার এবং ২০ হাজার টাকা করে মোট ৪ লক্ষ ৫৫ হাজার টাকার বৃত্তি দেয়া হয়।

বিশেষ অতিথি ছিলেন, নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শংকর কুমার কুন্ডু, পুলিশ সুপার এএইচএম আব্দুর রকিব বিপিএম-পিপিএম (বার), সদর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রুহুল আমিন। এই উপলক্ষে আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ ক্লাবের সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া।

উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামানসহ জেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষক ও অদম্য মেধাবী শিক্ষার্থীরা।

শেষে দরিদ্র ও অদম্য মেধাবী শিক্ষার্থীদের হাতে এককালীন মেধাবৃত্তি প্রদান করা হয়। আগামীতেও এই মেধাবৃত্তি কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন জেলা প্রশাসক ও চাঁপাইনবাবগঞ্জ ক্লাবের সভাপতি এ জেড এম নূরুল হক। স্বাস্থ্যবিধি মেনে এসময় স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্লাবের সদস্যগণ উপস্থিত ছিলেন।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.