চাঁপাইনবাবগঞ্জের ৮ ইউনিয়নে শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার ৪টি ও ভোলাহাট উপজেলার ৪টিসহ মোট ৮টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ৮ থেকে চলে বিকেল ৪টা পর্যন্ত। কোথাও কোন বড় ধরণের অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।
ভোট গ্রহণ শেষে এ রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গণনার কাজ চলছিলো। ২ উপজেলার ১ লক্ষ ৭৯ হাজার ২৪ জন ভোটার ৯১টি কেন্দ্রে তাদের ভোটাধিকার প্রয়োগ করেছেন। এর মধ্যে ৪৫টি কেন্দ্র ছিলো গুরুত্বপূর্ণ। ২ উপজেলায় ৪ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট, ৬ জন নির্বাহী ম্যাজিষ্ট্রেটের নেতৃত্বে পুলিশ, বিজিবি ও র‌্যাবের একাধিক দল নিবাচন সুষ্ঠু করতে মাছে কাজ করছেন।
জেলার ৮টি ইউনিয়নের ভোট গ্রহণ সুষ্ঠু, শান্তিপূর্ণ ও নিরপেক্ষভাবে নির্বাচন সম্পন্ন করার লক্ষে প্রয়োজনীয় সকল পদক্ষেপ গ্রহণ করা হয় নির্বাচন কমিশনের পক্ষ থেকে। নাচোল উপজেলায় ৫৪টি কেন্দ্রে মোট ভোটার ৯৯ হাজার ৪৭০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫০ হাজার ৩০৯ জন এবং মহিলা ভোটার ৪৯ হাজার ১৬১জন। নাচোলে ৪ ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে প্রার্থী ১৫ জন।
সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী ৪৫ জন এবং সাধারণ সদস্য পদে প্রার্থী ১৪৩ জন। ভোলাহাট উপজেলায় ৩৭টি কেন্দ্রে মোট ভোটার ৭৯ হাজার ৫৫৪ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩৮ হাজার ৯৭০ জন এবং মহিলা ভোটার ৪০ হাজার ৫৮৪জন। ভোলাহাটে ৪ ইউনিয়নে মোট চেয়ারম্যান পদে প্রার্থী ১৭ জন। সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থী ৬৯ জন এবং সাধারণ সদস্য পদে প্রার্থী ১৬৭জন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.