চাঁপাইনবাবগঞ্জের সাংস্কৃতিক ব্যক্তিত্ব শাহজাহান প্রামাণিক আর নেই


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক শাহজাহান প্রামানিক ইন্তেকাল করেছেন (ইন্না … রাজিউন)। গতকাল মঙ্গলবার দিবাগত রাত পৌণে ৩ টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫৬ বছর।
মৃত্যুকালে স্ত্রী, ১ মেয়ে ও ৩ ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংস্কৃতিক সংগঠক শাহজাহান প্রামানিক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক লেনিন প্রামাণিক ও শিমুল প্রামাণিক, সৈকত প্রামাণিক ও শাহনিনা প্রামাণিকের বাবা। ১৫নং ওয়ার্ডের মসজিদ পাড়া নিবাসী মরহুম রস্তম মেম্বারের ছোট ছেলে শাহ্জাহান প্রামাণিক।
মরহুমের জানাযা আজ বুধবার (২৮ এপ্রিল) বাদ জোহর দুপুর ২ টার সময় মসজিদপাড়া গোরস্থানে অনুষ্ঠিত হয় এবং সেখানেই সমাহিত করা হয়।
সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও মরহুমের বড় ছেলে লেনিন জানান, গতকাল মঙ্গলবার বিকেলে পৌর এলাকার নিমতলা মোড়ে এক অটোরিক্সার ধাক্কায় তিনি আহত হন। পরে তাঁকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে বিকেল সাড়ে ৫টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই চিকিৎসাধিন অবস্থায় তিনি মারা যান। উল্লেখ্য, নানা গুণে গুণান্বিত ছিলেন শাহজাহান প্রামাণিক। চাঁপাইনবাবগঞ্জ থিয়েটারের সাধারণ সম্পাদক ছিলেন তিনি।
এ ছাড়াও চাঁপাইনবাবগঞ্জের সামাজিক, সাংস্কৃতিক ও নাট্য ব্যক্তিত্ব শাহজাহান প্রামাণিক একজন রবীন্দ্র সঙ্গীত শিল্পীও ছিলেন। বিশিষ্ট সাংস্কৃতিক সংগঠক শাহজাহান প্রামানিক এর ইন্তেকালে ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.