চাঁপাইনবাবগঞ্জের শ্রেষ্ঠ ইউএনও আবুল হায়াত

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: জাতীয় শিক্ষা পদক-২০২২ প্রদান উপলক্ষে উপজেলা নির্বাহী অফিসার ক্যাটাগরিতে চাঁপাইনবাবগঞ্জ জেলায় শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন শিবগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত।
২৫ সেপ্টেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটি যাচাই-বাছাই শেষে শিবগঞ্জ উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবুল হায়াত কে চাঁপাইনবাবগঞ্জ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে স্বীকৃতি দেয়া হয়।
সংশ্লিষ্টরা জানিয়েছেন, ইউএনও মোঃ আবুল হায়াত শিবগঞ্জ উপজেলায় যোগদানের পর থেকে উপজেলার প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নে নানামুখী পদক্ষেপ গ্রহণ করেছেন। তার উদ্যোগ ও তৎপরতায় দিনবদলের হাওয়া লেগেছে উপজেলাবাসীর মাঝে এমনকি উপজেলার প্রাথমিক শিক্ষা ব্যবস্থায় অভিভাবকদের অনুপ্রাণিত করতে তিনি বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করছেন।
ইউএনও মোঃ আবুল হায়াতের নির্দেশনায় ও নেতৃত্বে নতুন করে সাজছে উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো। এর মাধ্যমে পাল্টে যাচ্ছে বিদ্যালয়ের পরিবেশ। আনন্দঘন পরিবেশে শিক্ষা নিচ্ছে শিশুরা। সেখানকার সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে এখন শুরু হয়েছে এক নবযাত্রা। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.