চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ সীমান্তে ৫৩ বিজিবি’র সাড়ে ৯ কেজি গান পাউডার উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ সীমান্তে ৫৩ বিজিবি’র রঘুনাথপুর বিওপি অভিযান চালিয়ে ৯ কেজি ৫’শ গ্রাম গান পাউডার উদ্ধার করেছে। আজ বুধবার দুপুর সোয়া ২টার দিকে এসব গানপাউডার উদ্ধার করা হয়।

বিকেলে ৫৩ বিজিবি’র অধিনায়ক সাজ্জাদ সরোয়ার পিএসসি’র পাঠানো এক প্রেসনোটে জানানো হয়, গোপন সংবাদের ভিত্বিতে আজ বুধবার দুপুর সোয়া ২টার দিকে ব্যাটালিয়নের অধীনস্থ রঘুনাথপুর বিওপির একটি টহল দল নায়েব সুবেদার মোঃ ফয়জুল হক এর নেতৃত্বে সীমান্ত পিলার ১০/২-এস হতে আনুমানিক ৫’শ গজ বাংলাদেশের অভ্যন্তরে জেলার শিবগঞ্জ থানাধীন কুকড়ী পাড়া নামক এলাকায় বিশেষ অভিযান চালায়। এসময় একজন অজ্ঞাত ব্যাক্তি একটি ব্যাগ বহন করে ভারত হতে বাংলাদেশের দিকে আসতে থাকলে বিজিবি টহল দল তাকে ধাওয়া করে।

সে তার ব্যাগ ফেলে ভারতের অভ্যন্তরে পালিয়ে যায়। ফেলে দেওয়া ব্যাগ তল্লাশী করে ৪ কেজি ৭০০ গ্রাম সাদা গান পাউডার, ২ কেজি ৪’শ গ্রাম হলুদ গান পাউডার এবং ২ কেজি ৪’শ গ্রাম কালো গান পাউডারসহ মোট ৯ কেজি ৫’শ গ্রাম গান পাউডার উদ্ধার করা হয়। যার আনুমানিক সিজার মূল্য ১ লক্ষ ৯০ হাজার টাকা। উদ্ধারকৃত বিস্ফোরকসমূহ জেলার শিবগঞ্জ থানায় জমা দেয়া হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.