চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ৫ম শ্রেণীর ছাত্রী নিখোঁজ!

বিশেষ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে গত দুদিন ধরে পঞ্চম শ্রেণীর এক ছাত্রী নিখোঁজ হয়েছে বলে খবর পাওয়া গেছে। গত রোববার সকালে নিজ বাড়ি থেকে বের হয়ে সে আর বাড়ি ফিরেনি। নিখোঁজ হওয়া ওই ছাত্রী হচ্ছে- উপজেলার বিনোদপুর ইউনিয়নের লছমানপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী ও একই এলাকার বাবুল আলী মেয়ে মোসা. জান্নাতি খাতুন (১১)।
এ ব্যাপারে ছাত্রীর পিতা বাবুল আলী বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি-জিডি করেছেন। যার জিডি নম্বর ১৬৫৩, তারিখ ২৮-০৯-২০২০। 
জিডি সূত্রে জানা গেছে, গত রোববার (২৭শে সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে জান্নাতি খাতুন বাড়ির কাউকে কিছু না বলে বাড়ি হতে বের হয়। পরে জান্নাতি বাড়ি ফিরে না আশায় নিকট আত্মীয়-স্বজনের বাড়িসহ বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান মেলেনি।
শেষে শিবগঞ্জ থানায় জিডি করেন পিতা বাবুল আলী জানান। নিখোঁজ জান্নাতির গায়ের রং ফর্সা, মুখমন্ডল গোলাকার, উচ্চতা আনুমানিক ৪ ফিট ৫ ইঞ্চি, পরনে ঘিয়া রঙের গোল সারোয়ার কামিজ ছিল বলে জিডিতে উল্লেখ করা হয়।
এ ব্যপারে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শামসুল আলম শাহ নিখোঁজ হওয়ার বিষয়টি বিটিসি নিউজ এর প্রতিবেদককে নিশ্চিত করে বলেন, পুলিশের পক্ষ থেকে নিখোঁজ জান্নাতিকে উদ্ধারের জন্য অভিযান চলছে।  সর্বাত্বক ভাবে চেষ্টা করছি জান্নাতিকে উদ্ধার করে তার পরিবারের কাছেযেন হস্তান্তর করতে পারি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর বিশেষ প্রতিনিধি রুহুল আমীন খন্দকার। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.