চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা ॥ আটক-২

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে তুচ্ছ ঘটনায় এক যুবককে পিটিয়ে হত্যা করেছে পাষন্ডরা। উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামে একই এলাকার মফিজ ও তার পরিবার ঐ যুবককে লাঠি দিয়ে পিটিয়ে হত্যা করে। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে ২জনকে আটক করেছে শিবগঞ্জ থানা পুলিশ।

নিহত ব্যক্তি শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়নের একবরপুর গ্রামের আব্দুস সালামের ছেলে আব্দুর রাজ্জাক (২২)। আটককৃতরা হচ্ছে, একই এলাকার মফিজ উদ্দিনের ছেলে সুজন (৩৭) ও পলাশের স্ত্রী ডালিয়া বেগম(৩০)।

অভিযোগ সূত্রে জানা গেছে, গতকাল শুক্রবার সকালে বাড়ির সামনে রাস্তার উপরে বৃষ্টির পানি জমে থাকলে তা নিষ্কাসন করতে যায় নিহত আব্দুর রাজ্জাক ও তাঁর পিতা আব্দুস সালাম। কিন্তু মফিজ উদ্দিনের বাড়ির সামনে দিয়ে পানি নিষ্কাসন করতে বাধা দেয় মফিজ উদ্দিনের ছেলে ও ছেলের বউ।

এক পর্যায়ে কথা কাটাকাটি হলে মফিজ উদ্দিনের ছেলে মো. বকুল (৫০), মো. মামুন (৪৮), মো. পলাশ (৩৫), মো. সুজন (৩৭), মো. বকুল এর স্ত্রী মোসা. রোজিনা বেগম(৪৫), মামুনের স্ত্রী মোসা. তানজু বেগম(৪২) ও পলাশের স্ত্রী মোসা. ডালিয়া বেগম(৩০) লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে আঃ রাজ্জাক ও তার পিতাকে।

স্থানীয়দের সহায়তার আহতদের পরিবার তাদেরকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। পরে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোরে রাজ্জাকের মৃত্যু হয়। এ দিকে এ ঘটনায় শুক্রবার রাতে নিহত রাজ্জাকের চাচা সেতাউর রহমান বাদী হয়ে মফিজ উদ্দিন সহ তার পরিবারের ৭ জনের নাম উল্লেখ করে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলার অভিযোগ দায়ের করলে পুলিশ আজ শনিবার সকালে মফিজ উদ্দিনের ছেলে সুজন (৩৭) ও পলাশের স্ত্রী ডালিয়া বেগম(৩০) কে আটক করে।

শিবগঞ্জ থানার ওসি শামসুল আলম শাহ্ ঘটনার সত্যতা নিশ্চিত করে বিটিসি নিউজকে জানান, প্রাথমিক অভিযোগের প্রেক্ষিতে দু’জনকে আটক করা হয়েছে। তদন্ত চলছে। প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেয়া হবে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.