চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জাতীয় শোক দিবসে আলোচনা সভা-দোয়া


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার পার কৃষ্ণগোবিন্দপুর বালিকা উচ্চ বিদ্যালয় চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়েছে।

আজ সোমবার দুপুরে ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এই আলোচনা সভা ও দোয়া মাহফিল হয়। ঘোড়াপাখিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি গোলাম আরিফ মংলুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

সভায় আরও বক্তব্য রাখেন শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তোসিকুল ইসলাম টিসু, পৌর আ’লীগের সভাপতি আতিকুল ইসলাম টুটুল খাঁন, সাধারণ সম্পাদক অধ্যাপক গোলাম কিবরিয়া, দাইপুখুরিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক আবু জাফর লালান, জেলা পরিষদ সদস্য সদরুল জামান, অধ্যক্ষ এনামুল হক, প্রধান শিক্ষক আ. শুকুরসহ অন্যরা।

সভা সঞ্চালনা করেন ঘোড়াপাখিয়া ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ মমিন। পরে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সদস্যের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

পরে দুঃস্থ ও এতিম শিশুদের মাঝে খাবার বিতরণ করা হয়।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.