চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ আটক-১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কাগমারী দিলালপুর মোড়ে অভিযান চালিয়ে ২টি আগ্নেয়াস্ত্রসহ ১ অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫ এর চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যরা। গতকাল মঙ্গলবার গভীর রাতে ২টি বিদেশী পিস্তল, ৪টি ম্যাগাজিন, ১২ রাউন্ড গুলিসহ অস্ত্র ব্যবসায়ী ইউসুফ আলীকে আটক করা হয়। আটক অস্ত্র ব্যবসায়ী শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের উনিশবিঘি গ্রামের মো. নজরুল ইসলামের ছেলে মো. ইউসুফ আলী (২৮)।

আজ বুধবার সকালে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গতকাল মঙ্গলবার দিবাগত রাত আনুমানিক ২টার দিকে শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের কাগমারী দিলালপুর মোড়ে অভিযান চালানো হয়। এসময় ২টি ৭.৬৫ মি.মি. বিদেশী পিস্তল, ৪টি ম্যাগজিন, ১২ রাউন্ড গুলি ও একটি সীম, মোবাইল ফোনসহ অস্ত্র ব্যবসায়ী ইফসুফ আলীকে আটক করা হয়।

র‌্যাব আরো জানায়, জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী হরতাল, অবরোধসহ দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে দূষ্কৃতিকারীদের অবৈধ আগ্নেয়াস্ত্রের চাহিদা বৃদ্ধির প্রেক্ষিতে অস্ত্র ব্যবসায়ীরা আবারও সক্রিয় হয়ে উঠেছে। সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে র‌্যাবের গোয়েন্দা নজরদারী বৃদ্ধি করা হয়েছে। র‌্যাবের একটি দল চাঁপাইনবাবগঞ্জের শীর্ষ অস্ত্র ব্যাবসায়ী ইউসুফকে আগ্নেয়াস্ত্রসহ হাতেনাতে করে। এব্যাপারে শিবগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.