চাঁপাইনবাবগঞ্জের শিক্ষানুরাগী ও দরিদ্র দরদী আলহাজ্ব মোজাম্মেল হকের দাফন সম্পন্ন \ বিভিন্ন মহলের শোক

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ জেলার অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান মোজাম্মেল হক অটো রাইস মিলের সত্ত্বাধিকারী, বিশিষ্ট সমাজ সেবক-জেলা ধান-চাউল মিল মালিক সমিতির সভাপতি, শিক্ষানুরাগী, মরহুম আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর দাফন সম্পন্ন হয়েছে।
গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০ টায় নামোশংকরবাটী আজিজ মন্ডল গোরস্থানে নামাজে জানাযা শেষে দাফন করা হয়। দরিদ্র বান্ধব ও ব্যবসায়ী বান্ধব এবং আলেম সম্প্রদায়সহ সকলের প্রিয় মানুষটিকে প্রাণঘাতি করোনা কেড়ে নেয়ায় করোনা ভীতি উপেক্ষা করে প্রাণের মানুষটিকে একবার শেষ দেখা দেখতে এবং এই দানবীর মানুষটিকে সমাহীত করতে জানাযায় উপস্থিত হন এলাকার বয়বৃদ্ধ থেকে বিভিন্ন বয়সী হাজারও  মানুষ। সকলেই স্বাস্থ্যবিধি মেনেই জানাযায় এবং দাফন ও দোয়ায় অংশ নেন।
মরহুম আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর জানাযায় অংশ নিয়ে প্রিয় মানুষটির বিভিন্ন স্মৃতি চারণকরতে গিয়ে সকলেই আবেগে আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন এবং পরোপকারী এই মানুষটির জন্য মহান আল্লাহর কাছে দোয়া করেন। স্মৃতিচারন করেন, হক চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসা প্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা মো.এরফান আলী, মরহুমের ছোট ভাই মো. মতিউর রহমান, সাবেক এমপি মো. লতিফুর রহমান, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, জেলা ধান-চাউল মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. মসিউল করিম বাবু, বাশরী অটো রাইস মিলের মালিক সামিউল হক লিটন, মরহুম আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর ২ ছেলে, চাঁপাইনবাবগঞ্জ টাউন জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মাহবুবুর রহমান।
সকলে ইমরহুমের দীর্ঘদিনের ব্যবসায়ীক জীবন ও দুখী, অসহায়,রোগাক্রান্ত মানুষের পাশে দাঁড়ানো, বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে মরহুম আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর অবদানের বিবরণ তুলে ধরে সৃষ্টিকর্তার কাছে মরহুমের জন্য দোয়া করেন। শেষেস্বাস্থ্যবিধি মেনে মরহুমকে দাফন করা হয়। দাফন শেষে
প্রাণ খুলে দুই হাত তুলে মহান আল্লাহ তায়ালার কাছে দোয়াকরেন উপস্থিত সকলেই।
দোয়া পরিচালনা করেনচাঁপাইনবাবগঞ্জ টাউন জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা মাহবুবুর রহমান। এর আগে চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার কল্যানপুর ফকল্যান্ড মোড়স্থ নিজ বাড়ির পাশ্বে রাত সাড়ে ৭টার দিকে প্রথম জানাযা হয়। সেখানেও স্বাস্থ্য বিধিমেনে স্থানীয় ও বিভিন্ন মহলের মানুষ মরহুমের জানাযায় অংশনেন।
মরহুম আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর মৃত্যুতে বিভিন্ন মহল শোক জানিয়েছেন। এক শোক বার্তায় জেলার পুলিশ সুপার এএইচএম আবদুর রকিব, বিপিএম পিপিএম (বার), চাঁপাইনবাবগঞ্জ জেলার বিশিষ্ট ব্যবসায়ী, সমাজ সেবক, জেলা ধান-চাউল মিল মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর মৃত্যুতে চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রুহেরমাগফেরাত কামনা করেন।
পুলিশ সুপার বলেন, মরহুম আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক চাঁপাইনবাবগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন উদ্যোগে তিনি সবসময় বন্ধুর মত পাশে দাড়িয়েছেন। ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে গভীর শোকও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের রুহের মাগফেরাত কামনা করেছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
শোক জানিয়েছেনচাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম,জেলা ধান-চাউল মিল মালিক সমিতির সাধারণ সম্পাদক মো.মসিউল করিম বাবু, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সাবেক সভাপতি মো. আব্দুল ওয়াহেদ, চাঁপাইনবাবগঞ্জ ডায়াবেটিক সমিতি, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক আরিফুর রেজাইমনসহ বিভিন্ন সংগঠন ও জেলার বিশিষ্ট জনেরা। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জ জেলার অন্যতম ব্যবসা প্রতিষ্ঠান মোজাম্মেল হক অটো রাইস মিলের সত্ত্বাধিকারী, বিশিষ্ট সমাজ সেবক-জেলা ধান-চাউল মিল মালিক সমিতির সভাপতি,শিক্ষানুরাগী, মরহুম আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা বারডেম হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৬ বছর।
মৃত্যুকালে তিনি মা, স্ত্রী, ২ ছেলে, ২ মেয়ে, ২ ভাই, ৫ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মোজাম্মেল হক অটো রাইস মিলে রসত্ত্বাধিকারী, বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক চাঁপাইনবাবগঞ্জ জেলার শীর্ষ ব্যবসাপ্রতিষ্ঠান ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ চেম্বারের সভাপতি, জেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ ও ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সাবেক প্রধান উপদেষ্টা মো. এরফান আলীর বড় ভাই। ‘এরফান গ্রুপ’ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মো. এরফান আলী, বড় ভাই আলহাজ্ব মোঃ মোজাম্মেল হক এর রুহের মাগফেরাত ও অসুস্থ ভাবির সুস্থতা এবং পরিবারের সুরক্ষারজন্য সকলের কাছে আন্তরিক ভাবে দোয়া কামনা করেছেন।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.