চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত-২, আহত-৩

বিশেষ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৩ জন। শনিবার (২২ জুলাই) সকালে ভোলাহাট-কানসাট সড়কের সোনাজল এলাকায় এ হতাহতের ঘটনা ঘটে।
নিহত ব্যক্তি ভোলাহাট উপজেলার গোহালবাড়ি গ্রামের মৃতঃ ইদ্রিস আলীর মেয়ে ফাতেমা বেগম (৪৩) এবং একই উপজেলার ধরমপুর গ্রামের সমসের আলীর ছেলে হেলাল উদ্দিন (৩৫)।
এ ঘটনায় আহতরা হলেন, বিরেশ্বরপুরের বারিক আলীর ছেলে নাঈম আলী, ফুটানীবাজারের ইসরাঈলের ছেলে নজরুল ইসলাম এবং একই এলাকার মৃত বাবুর ছেলে ইসরাঈল।
আহতদের সকলের বাড়ি ভোলাহাট উপজেলায় এবং আহত ও নিহতরা সকলেই সিএনজির যাত্রী।
পুলিশ ও হাসপাতাল সুত্র জানায়, শনিবার সকাল সাড়ে ৮টার দিকে ভোলাহাট থেকে কানসাটগামী একটি দ্রুত গতির সিএনজির সাথে বিপরীতমুখ থেকে আসা একটি পিকআপ মিনি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হলে সিএনজি আরোহী ৫ যাত্রী গুরুতর আহত হয়। আহতদের মধ্যে ফাতেমা ও হেলাল কে হাসপাতালে নেয়ার পথে মারা যায় এবং বাকী ৩ যাত্রীকে ভোলাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এ ব্যাপারে ভোলাহাট থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা স্বীকার করে বিটিসি নিউজকে বলেন, ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাক আটক করা হয়েছে এবং সিএনজি টি দুমড়ে মুচড়ে গেছে। ঘটনার পর থেকেই ২টি যানবহনেরই চালক পলাতক রয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.