চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে স্বামীর হাতে স্ত্রী খুন ॥ আহত মেয়ে-জামাই


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি:  চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে স্বামীর হাতে স্ত্রী খুন হয়েছে। মা’কে বাঁচাতে গিয়ে আহত হয়েছে মেয়ে ও জামাই। চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলার খড়কপুরে প্রকাশ্যে নিজ বাড়িতে আজ সোমবার দুপুর ২ টার দিকে পারিবারিক দ্বন্দ্বে জের ধরে স্ত্রীকে হাসুয়া দিয়ে কুপিয়ে হত্যা করেছে ঘাতক স্বামী কোবাদ আলী (৪০)।

এসময় আয়েশার ও আব্দুস সাত্তারের মেয়ে হাবিবা বেগম ও জামাই সাদিকুল ইসলামকেও কুপিয়ে গুরুত্বর আহত করে পাষন্ড কোবাদ।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, নিহত নারী আয়েশা (৫০)’র সাথে একই উপজেলার মধ্য খড়কপুর গ্রামের সুলতানের ছেলে কোবাদ (৪০) সাথে বিয়ে হয়। আয়েশা কোবাদের ৩ নম্বর স্ত্রী। আয়েশার পূর্বের স্বামী আব্দুস সাত্তারের বাড়িতে বসবাস করতেন আয়েশা। কোবাদ বিভিন্ন সময় বিভিন্ন স্ত্রীর কাছে যাতায়াত করত।

এসব ঘটনার জের ধরেই আয়েশাকে কোপায় কোবাদ। আয়েশাকে বাঁচাতে মেয়ে ও জামাই এগিয়ে আসলে তাদেরকেও কুপিয়ে গুরুতর জখম করে সে। আহতদের দ্রুত ভোলাহাট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজে পাঠানোর নির্দেশ দেন।

হত্যাকান্ডের পর ভোলাহাট থানা পুলিশের ওসি (তদন্ত) জাহাঙ্গীর আলম ঘটনাস্থলে গিয়ে তদন্ত কার্যক্রম চালিয়ে আইনগত ব্যবস্থা নিচ্ছেন এবং পলাতক কোবাদকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে বলে জানিয়েছেন ভোলাহাট থানার অফিসার ইনচার্জ নাসিরউদ্দিন মন্ডল।

এঘটনায় এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.