চাঁপাইনবাবগঞ্জের বির্ষীয়াণ রাজনীতিবিদ সুলতানুল ইসলাম মনি উকিলের ৯ম মৃত্যুবার্ষিকী


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের বির্ষীয়াণ রাজনীতিবিদ সুলতানুল ইসলাম মনি উকিলের ৯ম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। মনি উকিল স্মৃতি পরিষদের আয়োজনে আজ মঙ্গলবার বিকেলে এই উপলক্ষে নবাবগঞ্জ ক্লাব মিলনায়তনে বিশিষ্ট রাজনীতিবিদের স্মরণ সভা হয়।

আজ সকালে কোরআনখানী ও মরহুমের কবর জিয়ারত করা হয়। মনি উকিল স্মৃতি পরিষদের অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক মো. গোলাম জাকারিয়ার সভাপতিত্বে স্মরণ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা বিএনপি’র সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম টিপু।

বিশেষ অতিথি ছিলেন মনি উকিল স্মৃতি পরিষদের যুগ্ম-আহবায়ক মো. আব্দুল ওয়াহেদ, জেলা জাতীয়তাবাদী আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এ্যাড. নুরুল ইসলাম সেন্টু, জেলা যুবদলের সাবেক সভাপতি ওবায়েদ পাঠান, পৌর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. ময়েজ উদ্দিন, গোলাম মোস্তফা মন্টুসহ অন্যরা। বক্তারা বর্ষিয়াণ এই রাজনীতিবিদ ও আইনজীবীর বর্ণাঢ্য জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন এবং তাঁর আদর্শ অনুসরণ করার আহবান জানান।

এসময় জেলা-উপজলা বিএনপি ও অংগ সংগঠনের বিভিন্ন স্তরের নেতা-কর্মী, সাধারণ মানুষ ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

দোয়া পরিচালনা করেন পৌরসভার সাবেক মেয়র মাওলানা মো. আব্দুল মতিন। স্মরণ সভায় আরও উপস্থিত ছিলেন, জেলা জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক মো. শাহজাহান আলী, মরহুম মনি উকিলের সন্তান মোল্লা শরিফ হাসান সনিসহ অনেকে।

সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.