চাঁপাইনবাবগঞ্জের ছাত্রলীগের সাবেক নেতা নিহত

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের সরকারি কলেজের সাবেক ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক ও ১৯৯৬সালের আন্দোলনের রাজপথের লড়াকু সৈনিক কারা নির্যাতিত মো. কামরুজ্জামান কামরুল (৪২) গোদাগাড়ীর কামার পাড়ায় মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহত হয়েছেন।

নিহতের ছোট ভাই শামসুজ্জামান বাচ্চু ও খালাত ভাই কামাল উদ্দিন জানান, রবিবার বিকাল ৩টার সময় গোদাগাড়ীর কামার পাড়ায় মোটরসাইকেল যোগে শহরের শিবতালায় বাড়ি আসার পথে ট্রাক অটো বাইকের সাথে সংঘর্ষ ঘটে।

এ সময় গুরতর আহত অবস্থায় স্থানীয় এলাকাবাসীরা চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক কামরুজ্জামান কামরুলকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, মৃত্যুকালে মা, ২ ছেলে, স্ত্রী, ভাইসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রবিবার রাত সাড়ে ৯টায় ফুলকুঁড়ি স্কুলের পেছনের গোরস্থানে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে এবং সেখানেই দাফন করা হবে।

চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান বিচারপতি মো: বজলুর রহমান, ছানার খালাত ভাই নিহত কামরুজ্জামান।

তাঁর মৃত্যুতে বাংলাদেশ ছাত্রলীগ চাঁপাইনবাবগঞ্জ এর সভাপতি আরিফুর রেজা ইমন, ও সাধারণ সম্পাদক সাইফ জামান আনন্দ, গভীর শোক প্রকাশ করেছেন।

এছাড়াও ছাত্রলীগের সাবেক নেতা জিয়াউর রহমান তোতা, ফাইজার রহমান কনক, জিয়াউর রহমান আরমানসহ দলীয় বিভিন্ন অংগসংগঠণের নেতাকর্মীরা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.