চাঁপাইনবাবগঞ্জের ‘গৌড় বাংলা’র ৬ষ্ঠ বর্ষপূর্তি উদযাপন


চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: কেক কেটে চাঁপাইনবাবগঞ্জের অন্যতম দৈনিক পত্রিকা ‘গৌড় বাংলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে আজ সোমবার সকালে প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির নকিব মিলনায়তনে এক আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করা হয়।
দৈনিক গৌড় বাংলা’র প্রকাশক ও সম্পাদক হাসিব হোসেনের সভাপতিত্বে বর্ষপুর্তি উদযাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সাপ্তাহিক সোনামসজিদের সম্পাদক জোনাব আলী, দৈনিক চাঁপাই দর্পণের সম্পাদক ও প্রকাশক আশরাফুল ইসলাম রঞ্জু, সাপ্তাহিক সীমান্তের কাগজের সম্পাদক জাফরুল আলম, রেডিও মহানন্দা ৯৮.৮ এফএম’র স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস, পত্রিকাটির ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির, বার্তা সম্পাদক সাজিদ তৌহিদ, লেখক শাহ নাওয়াজ গামা, মোস্তাক হোসেন ও আশফাকুর রহমান রাসেল এবং গেøাবাল ইসলামী ব্যাংক, চাঁপাইনবাবগঞ্জ শাখার এসপিও অ্যান্ড ম্যানেজার মো. ওহেদুল বারী, নাচোল উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবদুস সাত্তার, গৌড় বাংলার নাচোল উপজেলা প্রতিনিধি মতিউর রহমান।
উপস্থিত ছিলেন-হরিমোহন সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও লেখক আজমাল হোসেন মামুন, নাচোল উপজেলা স্কুলের শিক্ষক ও লেখক মজিদুল ইসলাম, গ্লোবাল ইসলামী ব্যাংক, চাঁপাইনবাবগঞ্জ শাখার পিও অ্যান্ড ম্যানেজার (অপারেশন) মো. আবদুল হালিমসহ পত্রিকাটির জেলা ও উপজেলা প্রতিনিধিগণ।
পরে কেক কেটে দৈনিক গৌড় বাংলা পত্রিকার ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করে আমন্ত্রিত অতিথিবৃন্দ।করোনা পরিস্থিতি বিবেচনায় নিয়ে স্বল্প পরিসরে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয় চাঁপাইনবাবগঞ্জ জেলা শহর থেকে প্রকাশিত আরো ৩টি দৈনিক ও দুটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদগণকে। আমন্ত্রণ জানানো হয় লেখক, কলামিস্ট ও ধারাবাহিক বিজ্ঞাপনদাতাসহ গৌড় বাংলার উপজেলা প্রতিনিধিদের।
অনুষ্ঠানের শুরুতে আমন্ত্রিত অতিথিদের শুভেচ্ছা জানান গৌড় বাংলার সম্পাদক ও প্রকাশক হাসিব হোসেন ও ব্যবস্থাপনা সম্পাদক আজিজুর রহমান শিশির। গৌড় বাংলার পাশে থাকার কথা আবারো ঘোষণা করেন প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির পরিচালক মুখলেছুর রহমান ও রেডিও মহানন্দা ৯৮.৮ এফএমের স্টেশন ম্যানেজার আলেয়া ফেরদৌস। অনুষ্ঠানে দৈনিক চাঁপাই দর্পণ, গ্লোবাল ইসলামী ব্যাংক, প্রয়াস ফোক থিয়েটার ইনস্টিটিউট, রেডিও মহানন্দা, প্রয়াস আইটি বিভাগ ও প্রয়াস মানবিক উন্নয়ন সোসাইটির পক্ষ থেকে গৌড় বাংলা পরিবারকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
উপজেলা প্রতিনিধিদের গৌড় বাংলার পক্ষ থেকে শুভেচ্ছা স্মারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়া সেরা উপজেলা প্রতিবেদনের জন্য গোমস্তাপুর উপজেলা প্রতিনিধি আল-মামুন বিশ্বাস ও সেরা নিজস্ব প্রতিবেদনের জন্য যৌথভাবে সাজিদ তৌহিদ ও শাহরিয়ার শিমুলকে ক্রেস্ট প্রদান করা হয়।
প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সবাই গৌড় বাংলার দীর্ঘায়ু কামনা এবং পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। উল্লেখ্য, চাঁপাইনবাবগঞ্জের অন্যতম পাঠকপ্রিয় দৈনিক পত্রিকা গৌড় বাংলা আরো একটি বছর পার করল। পত্রিকাটি ২০১৫ সালের ১ ফেব্রয়ারী পথ চলা শুরু করে। ৬টি বছর পার করে ৭ বছরে পদার্পণ করল পত্রিকাটি।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.