চাঁপাইনবাবগঞ্জের গোবরাতলা ইউনিয়নে বাজেট ঘোষণা

 

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার গোবরাতলা ইউনিয়ন পরিষদের ২০১৮-২০১৯ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। গোবরাতলা ইউনিয়ন পরিষদের ১ কোটি ৬৫ লাখ ৮৯ হাজার ১৭৪ টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। এ-উপলক্ষে মঙ্গলবার ইউনিয়ন পরিষদ চত্বরে উন্মুক্ত বাজেট সভার আয়োজন করা হয়।

গোবরাতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসজাদুর রহমান মান্নু মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত বাজেট সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আলমগীর হোসেন। বিশেষ অতিথি ছিলেন মহিপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. একরামুল হক। এসময় সাবেক চেয়ারম্যান আরাফুল ইসলাম আজিজি, প্যানেল চেয়ারম্যান মো. তাশেম আলীসহ অর্ধসহস্রাধিক মানুষ উপস্থিত ছিলেন।

এবারের বাজেটে রাজস্ব ও উন্নয়ন খাত মিলিয়ে ১ কোটি ৬৫ লাখ ৮৯ হাজার ১৭৪ টাকা আয় ধরা হয়েছে। এর মধ্যে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ২১ লাখ ৯৯ হাজার ৭২০ টাকা এবং উন্নয়ন খাতে ১ কোটি ৪৩ লাখ ৮৯ হাজার ৪৫৪ টাকা। অপর দিকে উভয়খাতে ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৬৫ লাখ ৪৯ হাজার ১৭৪ টাকা। এবারের বাজেটে সড়ক যোগাযোগ, বিশুদ্ধ পানি সরবরাহ ও দারিদ্র্যদূরিকরণ খাতকে সর্বাধিক গুরুত্ব দেওয়া হয়েছে।#

Comments are closed, but trackbacks and pingbacks are open.