চাঁপাইনবাবগঞ্জের কৃতি সন্তান সাবেক বিচারপতি আব্দুস সালাম আর নেই

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের মিয়াসাহেব পাড়ায় জন্ম নেয়া জেলার কৃতি সন্তান সাবেক বিচারপতি আলহাজ্ব আব্দুস সালাম (ডিবু জজ) বুধবার সকাল ৭টায় ঢাকায় নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্না… রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আজ বুধবার জোহর নামাজের পর ঢাকা সাড়ে ১১ নম্বর জামে মসজিদে নামাজে যানাজা শেষে মিরপুর ১০নম্বর গোরস্থানে দাফন করা হয়। সাবেক বিচারপতি আলহাজ¦ আব্দুস সালাম (ডিবু জজ), মাননীয় বিচারপতি, বাংলাদেশ সুপ্রীম কোর্ট; মাননীয় চেয়ারম্যান, কেন্দ্রীয় কমিটি, সার্ক মানবাধিকার ফাউন্ডেশন (অ:দা:); সাবেক ভিসি, দারুল ইহসান বিশ্ববিদ্যালয়; সম্মানিত খলিফা, মানিকগঞ্জ সিদ্দিকনগর দরবার শরীফ; সম্মানিত সভাপতি, ইদ্রীসিয়া ওয়েলফেয়ার ট্রাস্টসহ বিভিন্ন সামাজিক ও ধর্মীয় প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করেন। চাঁপাইনবাবগঞ্জবাসী একজন কৃতি সন্তানকে হারালো।
রাষ্ট্র একজন সৎ ও দায়িত্বশীল উর্ধ্বতন পদমর্যাদার কর্মকর্তাকে হারালো। জেলার কৃতি সন্তান সাবেক বিচারপতি আলহাজ্ব আব্দুস সালাম (ডিবু জজ) এর মৃত্যুতে ‘চাঁপাই দর্পণ’ পরিবারের পক্ষ থেকে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন ‘দৈনিক চাঁপাই দর্পণ’ এর সম্পাদক আশরাফুল ইসলাম রঞ্জু।
সংবাদ প্রেরক বিটিসি নিউজ এর চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি মো: আশরাফুল ইসলাম রঞ্জু। #

Comments are closed, but trackbacks and pingbacks are open.